Jio Phone-এ আসছে WhatsApp-এর এই দুর্দান্ত ফিচার

Jio Phone-এ আসছে WhatsApp-এর এই দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Jio Phone ব্য়বহারকারীরা হোয়াটসঅ্য়াপ-এ স্ট্যাটাস ও লাগাতে পারবে

KaiOS-এর জন্য় একটি বিশেষ WhatsApp লঞ্চ করা হয়েছে

WhatsApp Status ফিচারটি Jio Phone-এ আসতে চলেছে

ভারতে Jio Phone-এর জনপ্রিয়তা সম্পর্কে কোনও সন্দেহ নেই। জিও ফোনের জনপ্রিয়তা আপনি এইটা তেই অনুমান লাগাতে পারেন যে ফেসবুকের মালিকানাধীন WhatsApp জিও ফোনের অপরেটিং সিস্টম KaiOS-এর জন্য় একটি বিশেষ WhatsApp লঞ্চ করেছে। তাই জিও ফোন ব্য়বহারকারীদের জন্য় হোয়াটসঅ্য়াপ আনছে আরেকটি দুর্দান্ত ফিচার।

এবার জিও ফোন ব্য়বহারকারীরা হোয়াটসঅ্য়াপ-এ স্ট্যাটাস ও লাগাতে পারবে। খুব তারাতারি এই ফিচারটি Jio Phone-এ আসতে চলেছে। এই ফিচার এর মাধ্য়মে ব্য়বহারকারীরা ২৪ ঘন্টার জন্য় ফোটো, ভিডিও বা জিফ (GIF) তাদের স্টেটসে লাগাতে পারবে।

হোয়াটসঅ্যাপের Joe Grinstead একটি মিডিয়া সাইট অ্যান্ড্রয়েড সেন্ট্রালের সাথে একটি সাক্ষাত্কারে অপকমিং ফিচার এর বিষয়ে জানায়ে। গ্রিনস্টেড বলেন যে কোম্পানি টিম কাইওএসে হোয়াটসঅ্য়াপের আর ফিচার নিয়ে কাজ করছে। অ্য়াপটিতে অ্য়ান্ড্রয়েড বা আইওএস-এ হোয়াটসঅ্যাপের তুলনায় এখনও সীমিত ফিচার রয়েছে কিন্তু খুব শীঘ্রই এটিতে নতুন বৈশিষ্ট্যগুলি আসবে।

যদিও এখন এই আপডেটটি কখন আসবে সেটা নিয়ে কিছু বলা হয়েনি। মনে করিয়ে দি যে এই মুহূর্তে এক কোটিরও বেশি ফিচার ফোন ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন।

জিও ফোনের জন্য হোয়াটসঅ্যাপটি 2018 সালে লঞ্চ করা হয়েছিল। এর পরে, কাই ওএস অপরেটিং সিস্টমে চলা Nokia 8110 4G ফোনের মতো অন্য়ান্য় ডিভাইসে ও হোয়াটসঅ্যাপ চালু করা হয়ে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo