WHTSAPP য়ে খুব তাড়াতাড়ি ‘ANIMATED STICKERS’ আসবে

WHTSAPP য়ে খুব তাড়াতাড়ি ‘ANIMATED STICKERS’ আসবে
HIGHLIGHTS

এবার অ্যাইমেটেড ফিচার আনবে হোয়াটসঅ্যাপ

iOS, অ্যান্ড্রয়েড আর web ইউজারদের জন্য এই ফিচার আনারা চেষ্টা করা হচ্ছে

Tipstar WABetaInfo এই তিনটি প্ল্যাটফর্মের এই ফিচারের ছবি র স্ক্রিনশট শেয়ার করেছিল

WhtsApp এই সময়ে অ্যানিমেটেড স্টিকার নিয়ে কাজ করছে আর এতে iOS, Android য়ের সঙ্গে Web ইউজার্সদের জন্য দারুন কাজ করছে। সম্প্রতি Tipstar WABetaInfo এই তিনটি প্ল্যাটফর্মের এই ফিচারের ছবি র স্ক্রিনশট শেয়ার করেছিলেন, তবে তিনি বলেন যে কোম্পানি আপাতত এর ওপর কাজ করছে। আর এর মানে এই যে এটি এখন ইউজার্সরা দেখতে পারবেনা।

টিপস্টার বলেছেন যে হোয়াটসঅ্যাপ এই ফিচার আগামী আপডেটে নিয়ে আসবে। আপনাদের  বলে রাখি যে অ্যানিমেটেড স্টিকার GIFs য়ের থেকে আলাদা হয়। যেখানে GIFs অল্প কিছু সেকেন্ড প্লে করা যায় সেখানে অ্যানিমেটেড স্টিকার চলতে থাকে। টিপস্টার বলেছেন যে হোয়াটসঅ্যাপ স্টিকার প্যাকের মাধ্যমে স্টিকার পাওয়া যাবে। অ্যানিমেটেড স্টিকার প্যাক আপনাদের ডাউনলোড করতে হবে আর কিছুটা এরকমই আপনারা নর্মাল স্টিকার ডাউনলোড করেন তেমন করে। প্রিভিউ সেকশানে আর চ্যাটে অ্যানিমেটেড স্টিকার দেখা যাবে আর টানা চলতে থাকবে।

WABeInfo র রিপোর্টে বলা হয়েছে যে হোয়াটসঅ্যাপ এমন কিছু স্টিকার টেস্ট করেছে কিন্তু পড়ে সিদ্ধান্ত নেয়নি। আর এবার সেখানে এবার এই ফিচার আশায় আশা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি কমার্শিয়াল রোল আউট করা হবে। আর আপনাদের বলে রাখি যে এই ইন্সট্যান্ট মেসেঞ্জিগ অ্যাপ বলছে যে ফিচার iOS আর অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম দুটিতেই আসবে। আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপ Web ভার্সানে এটি আসবে। আর সেখানে এই বিষয়ে জানা যায়নি যে এই ফিচার কবে আসবে। আর টিপস্টার অনুসারে এই ফিচার থার্ড পার্টি স্টিকারের সাপোর্টের সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo