WhatsApp Multi Device ফিচার হাজির, একটাই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চলবে চারটি ডিভাইসে

WhatsApp Multi Device ফিচার হাজির, একটাই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চলবে চারটি ডিভাইসে
HIGHLIGHTS

WhatsApp Multi-Device Feature শীঘ্রই বিটা ইউজারদের জন্য উপলব্ধ করা হবে

হোয়াটসঅ্যাপ মাল্টি-ডিভাইস ফিচার লিমিটেড বিটা প্রোগ্রাম হতে পারে

এই ফিচারের সাথে, ইউজাররা 4টি পর্যন্ত ডিভাইসে একটি অ্যাকাউন্ট চালাতে পারবেন

WhatsApp-এর বহু প্রতীক্ষিত ফিচার শীঘ্রই হোয়াটসঅ্যাপ বিটা ইউজারদের জন্য প্রকাশ করা যেতে পারে। লেটেস্ট রিপোর্ট অনুসারে, WhatsApp Multi-Device Feature শীঘ্রই বিটা ইউজারদের জন্য উপলব্ধ করা হবে। বলে দি যে দীর্ঘদিন ধরে এই ফিচারে কাজ করার খবর রয়েছে। অবশেষে, এবার পাবলিক রোলআউটের আগে এই ফিচার বিটা অ্যাপে আনা হচ্ছে।

Wabetainfo অনুসারে, হোয়াটসঅ্যাপ তার ইউজারদের মাল্টি-ডিভাইস বিটা প্রোগ্রামের প্রথম ভার্সন পরীক্ষা করতে সহায়তা করতে বলবে। হোয়াটসঅ্যাপের ফিচার্স ট্র্য়াক করা অ্যাকাউন্টটি রিপোর্টে বলেছে, "মাল্টি-ডিভাইস বিটাতে খুব শীঘ্রই অ্যাক্সেস পাওয়া যাবে, যাতে আপনি কোনও ইন্টারনেট কানেকশন ছাড়াই WhatsApp Web-এর ব্যবহার করতে পারেন।" এই ফিচার সম্পর্কে আরও জানতে আমাকে ফলো করুন, কারণ এটি একটি লিমিটেড বিটা প্রোগ্রাম হতে পারে।"

যেমন নাম থেকেই বোঝা যায়, মাল্টি-ডিভাইস সাপোর্টের সাথে ইউজার একটি সিঙ্গেল অ্যাকাউন্ট একসাথে একাধিক ডিভাইসে চালাতে পারবেন। উদাহরণস্বরূপ, আপনি একই সাথে দুটি ট্যাবলেট এবং ফোনে একই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে লগইন করতে পারবেন। বর্তমানে ইউজাররা তাদের ফোন এবং কম্পিউটারে একসাথে তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চালাতে পারেন। এবং এই জন্য, ফোনে ইন্টারনেট থাকা একটি প্রয়োজনীয় শর্ত। এছাড়াও, আপনি আপনার প্রাথমিক ডিভাইস ছাড়া অন্য কোনও ডিভাইসে এটি করতে পারবেন না। তবে WhatsApp তার ইউজারদের ভাল অভিজ্ঞতা দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে এই বৈশিষ্ট্যটিতে কাজ করছে।

সুরক্ষার কথা বলে হোয়াটসঅ্যাপ এন্ড-টু-এন্ড এনক্রিপশন সহ মাল্টি-ডিভাইস সাপোর্ট লঞ্চ করতে পারে। রিপোর্ট অনুযায়ী, এন্ড-টু-এন্ড এনক্রিপশন মাল্টি-ডিভাইস সাপোর্ট ফিচারের সাথেও কাজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo