WHTSAPP ডার্ক মোড আপডেট করার আগে এই সব জেনে নিন

WHTSAPP ডার্ক মোড আপডেট করার আগে এই সব জেনে নিন
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি হোয়াটসঅ্যাপ ডার্ক মোড ফিচার অ্যান্ড্রয়েড আর iOS য়ে আসবে

আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপ ওয়েবেও এটি আসবে

সম্প্রতি হোয়াটসঅ্যাপ 2 বিলিয়ান সক্রিয় গ্রাহক ক্রস করেছে আর এই সময়ে এটি সারা বিশ্বের সব থেকে বড় মেসেজ প্ল্যাটফর্ম হিসাবে উঠে এসেছে। ফেসবুকের এই কোম্পানি একটি নিয়মের ভিত্তিতে নতুন আপডেট করেছে আর এটির এবার অভিজ্ঞতা পাওয়া যাবে। আর এই জন্য গ্রাহকরা একটি অদ্ভুত ব্রাইজুনবগ অভিজ্ঞতা পয়াবেন। আর আপনাদের বলে রাখি যে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড আর iOS য়ে ডার্ক মোড ফিচার দেবে। আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপের কোন অফিসিয়াল আপডেট আসেনি। আর এর সঙ্গে আশা করা হচ্ছে যে হোয়াটসঅ্যাপ মোবাইল প্ল্যাটফর্মের সঙ্গে হোয়াটসঅ্যাপ ওয়েবে ডার্ক মোড ফিচার রোল আউট করবে।

WABetalnfo র রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ অনেক সময়ে ডারক মোড ফিচারে কাজ করে, আর এটি মোবাইল আর ডেস্কটপ দুটি প্ল্যাটফর্মে এই ফিচার রোল আউট করার চেষ্টা করবে। আর ব্লগে এও বলা হয়েছে যে ডার্ক মোড ফিচার ইমোজি,স্টিকার আর অনেক কিছু জিনিস পরিবর্তন করবে।

আর এবার ডার্ক মোড রোল আউট খবে আর তখন গুরুত্বপূর্ণ পরিবর্তন করা হবে, আর গ্রাহকরা ডার্ক মোড ফিচারের আনন্দ নিতে পারবেন। আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপ কোন আধিকারিকের লঞ্চ করা ডেট জানায়নি আর সম্পূর্ণ সুবিধা পাওয়া যাবে। আর সম্প্রতি একটি আপডেটে হোয়াটসঅ্যাপ সমান করার জন্য চ্যাট লিঙ্ক গুগলের অনুক্রম করবে,। আর ফেসবুকের এই অ্যাপ বাগ ঠিক করে দেবে আর আপনাদের সব আমন্ত্রণ লিঙ্ক গুগলের সার্চ রেজাল্ট থেকে সরিয়ে দেবে।

হোয়াটসঅ্যাপ ডার্ক মোড ফিচার কোন অফিসিউয়াল লঞ্চ জানা জায়নি। আর বিল্ড অ্যান্ড্রয়েড বিয়া ভার্সান  2.20.31 নতুন হবে । আর এটি বিশেষ ভাবে ডার্ক মোড ফিচার ছাড়া ডিপ কালারে হবে। আর গ্রাহক যদি হোয়াটসঅ্যাপ ডার্ক থিম মোড অভিজ্ঞতা চান তবে তাদের এটি সম্পূর্ণ করতে হবে।

ডার্ক থিমের মতন মোড অভিজ্ঞতা করার জন্য গ্রাহকদের একটি বাইরের ক্রোম এক্সটেনশান ডাউনলোড করতে হবে আর সেই অনুসারে কাজ করতে হবে। আর যা একটি আলাদা অভিজ্ঞতা দেবে। আর এটি হোয়াটসঅ্যাপের ডার্ক মোডের মতন হবে। হোয়াটসঅ্যাপ ডার্ক মোড গ্রাহকদের মোবাইল আর ডেক্সটপ দুটি প্ল্যাটফর্মেই নতুন ব্রাউজিং অভিজ্ঞতা দেবে।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo