Twitter-এ আসছে নতুন ফিচার, এবার পোস্টে রিপ্লাই করতে পারবেন কন্ট্রোল

Twitter-এ আসছে নতুন ফিচার, এবার পোস্টে রিপ্লাই করতে পারবেন কন্ট্রোল
HIGHLIGHTS

Twitter-এর মাধ্য়মে জানানো হয়েছে যে নতুন বৈশিষ্ট্যটি পরীক্ষা করা হচ্ছে

কোনও টুইট করার সময় একটি নতুন বিকল্প পাবেন

ফিচারটি আনার পিছনে সংস্থার লক্ষ্য হল ট্রোলিং বন্ধ করা

মাইক্রো-ব্লগিং সাইট টুইটার (Twitter) শীঘ্রই তার প্ল্য়াটফর্মে একটি বড় পরিবর্তন আনতে চলেছে। আপাতত টুইটারের মাধ্য়মে জানানো হয়েছে যে নতুন বৈশিষ্ট্যটি পরীক্ষা করা হচ্ছে।

Twitter সংস্থাটি একটি অফিসিয়াল পোস্টে লিখেছে যে আপনি যাদের সাথে সংযোগ করতে চান তাদের সাথে কথা বলার এটি একটি নতুন উপায়। এটি আরও বলা হয়েছে যে কিছু ব্যবহারকারীর জন্য নতুন বৈশিষ্ট্যটি বিশ্বব্যাপী রোলআউট করা হচ্ছে। 

প্রাথমিক পরীক্ষার পরে, এই বৈশিষ্ট্যটি বাকী ব্যবহারকারীর জন্যও উপলব্ধ করানো হবে। নতুন বৈশিষ্ট্যটি পাওয়ার পরে ব্যবহারকারীরা যে কোনও টুইট করার সময় একটি নতুন বিকল্প পাবেন। 

ট্রোলড হওয়া এড়াতে সক্ষম হবে

এই ফিচারটি আনার পিছনে সংস্থার লক্ষ্য হল ট্রোলিং বন্ধ করা। টুইট ব্য়বহারকারীগণ তাদের নিজস্ব উত্তর দেওয়ার জন্য় লোককে নির্বাচন করতে সক্ষম হবেন। টুইটটিতে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি তে ব্যাখ্যা করা হয়েছে যে এই ফিচারটি কীভাবে কাজ করে।

ভিডিও অনুসারে, আপনি যখন কোনও পোস্ট করবেন তখন টুইটারে কিছু বিকল্প পাবেন, যাতে আপনার পোস্টে কে উত্তর দিতে পারে তা সিলেক্ট করতে হবে।

এখানে তিনটি বিকল্প Everyone, People you follow और Only people you mention দেওয়া হবে। এর মধ্য়ে আপনি যদি Only people you mention বিকল্পটি বেছে নিয়ে থাকেন তবে আপনার দ্বারা নির্বাচিত করা লোকেরা উত্তর দিতে সক্ষম হবে।

বলে দি যে, টুইটার সম্প্রতি একটি নতুন ফিচার নিয়ে এসছে, যেখানে আপনি নিজের টুইটটিতে করা যে কোনও উত্তর লুকিয়ে রাখতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo