Tata Neu: Tata এর নতুন সুপার অ্যাপ হবে লঞ্চ, ওষুধ কেনা থেকে ঘুরতে যাওয়া সব ব্যবস্থা এখন এক অ্যাপেই

Tata Neu: Tata এর নতুন সুপার অ্যাপ হবে লঞ্চ, ওষুধ কেনা থেকে ঘুরতে যাওয়া সব ব্যবস্থা এখন এক অ্যাপেই
HIGHLIGHTS

Tata Neu সুপার অ্যাপটি 7 এপ্রিল লঞ্চ করছে

Tata Neu অ্যাপটি Android এবং iOS উভয় ডিভাইসেই ব্যবহার করা যাবে

Tata Neu গ্রাহকরা রিওয়ার্ড হিসেবে ‘Neu coin’ পাবেন

Tata কোম্পানির নতুন সুপার অ্যাপ 'Tata Neu' আসছে Amazon কে টক্কর দিতে। 4 এপ্রিল Tata কোম্পানি ঘোষণা করেছে যে, Tata এর নতুন সুপার অ্যাপটি সাধারণ মানুষের জন্য আগামী 7 এপ্রিল চালু করা হবে। এতোদিন অ্যাপটি শুধুমাত্র Tata-র কর্মচারীরা ব্যবহার করতে পারতো। Tata Neu এর প্রথম বিজ্ঞাপন শুরু হয় IPL 2022 শুরু হওয়ার পর থেকে।

Tata Neu সুপার অ্যাপটি 7 এপ্রিল লঞ্চ করছে। লেটেস্ট টিজার অনুযায়ী, অ্যাপটি Google Play store থেকে ডাউনলোড করা যাবে। Tata Neu এর অ্যাপ সাইজ 54MB হতে চলেছে এবং Android এবং iOS উভয় ডিভাইসেই ব্যবহার করা যাবে। নতুন অ্যাপটির সমস্ত রকম ফিচার ব্যবহারের জন্য অপেক্ষা করতেই হবে 7 তারিখ পর্যন্ত।

Tata Neu

Google Play Store এর বর্ণনা অনুসারে, "অত্যাধুনিক ডিজিটাল কনটেন্ট ব্যবহার করুন, পেমেন্ট করুন, নিজের ফাইন্যান্স ম্যানেজ করুন, আপনার পরবর্তী ছুটির পরিকল্পনা করুন অথবা আপনার পরবর্তী খাবার  অর্ডার, Tata Neu এর জগতে অনেক কিছু নতুন  এক্সপ্লোর করার এবং এক্সপিরিয়েন্স করার রয়েছে।"

Tata Neu

Tata Neu আসলে Tata কোম্পানির সমস্ত ডিজিটাল সার্ভিস এবং অ্যাপের সমষ্টিগত একটি একক প্ল্যাটফর্ম। এই অ্যাপে Tata group এর বিভিন্ন ডিজিটাল সার্ভিস যেমন- AirAsia India বা AirIndia এর মাধ্যমে ফ্লাইট বুকিং, Taj Group properties-এ হোটেল বুকিং, Bigbasket থেকে মুদিখানার দ্রব্য, 1mg থেকে ওষুধ বুকিং এবং আরও অনেক ধরনের সার্ভিস পাওয়া যাবে Tata Neu অ্যাপের মাধ্যমে।

Tata Neu app

এছাড়াও সুপার অ্যাপটির সাহায্যে গ্রাহকরা QR কোড সিস্টেমের সাহায্যে যেকোনো লোকাল দোকানে পেমেন্ট করতে পারবে অথবা যেকোনো শপিং মলে Tata Pay UPI এর মাধ্যমে UPI পেমেন্টও করতে পারবে। Tata Neu এর সাহায্যে গ্রাহকরা তাদের ইলেকট্রিক বিল, মোবাইল ফোন রিচার্জ, DTH এবং ইন্টারনেট সার্ভিসের পেমেন্টও করতে পারবেন। শোনা যাচ্ছে যে, Tata Neu-তে অনলাইন পেমেন্ট করলে যেমন ক্যাশব্যাক অফার রয়েছে, তেমনই POS পেমেন্টের ক্ষেত্রেও ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এর পাশাপাশি Tata জানিয়েছে, গ্রাহকরা রিওয়ার্ড হিসেবে ‘Neu coin’ পাবেন, যে কয়েন রিডিমেবল প্রোডাক্টে ব্যবহার করা যাবে।

Tata Neu এর মাধ্যমে Tata কোম্পানি এবার সরাসরি Amazon, JioMart, Paytm এবং অন্যান্য পেমেন্ট, শপিং, ট্র্যাভেল বুকিং প্ল্যাটফর্মগুলিকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দেবে।

Digit.in
Logo
Digit.in
Logo