Install App Install App

TIKTOK কে প্রতিযোগিতায় ফেলতে এবার SNAPCHAT আরও বেশি মিউজিকাল হবে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 29 May 2019
HIGHLIGHTS
  • Snapchat আরও বেশি মিউজিকাল করার তোড়জোড় করা হচ্ছে

TIKTOK কে প্রতিযোগিতায় ফেলতে এবার SNAPCHAT আরও বেশি মিউজিকাল হবে

এই সময়ে স্ন্যাপচ্যাট আরও বেশি মিউজিকাল করার চেষ্টা করা হচ্ছে। এর জন্য কোম্পানি এই সময়ে আলোচনায় আছে আর জনপ্রিয় হওয়া টিকটক কে করা টক্কর দেবে। The Wall Street Journalয়ে এই বিষয়ে কিছু সুত্র থেকে বলা হয়েছে যে Universal Music Group, Sony Music Entertainmentআর Warner Music Groupমিউজিক ক্যাটালগের জন্য স্ন্যাপ ব্যাপক ভাবে অধিকার চাইছে। আর এই ভাবে এই সময়ে ব্যাবহৃত হওয়া স্ন্যাপ গান যুক্ত করবে আর যা কেস বাই কেস আধারে করা হবে।

স্ন্যাপ এই ভাবে এক্সপেন্ড করতে চায় যাতে ইউজার্সরা তাদের পোস্টে মিউজিকও দেওয়া হবে। আর এর সঙ্গে কোম্পানি লাইসেন্স পেতে হবে যাতে স্ন্যাপচ্যাট ইউজার্সরা টিকটক অফার করবে আর ইন্সটাগ্রাম স্টোরিজের সঙ্গে মিউজিকাল ফিচার্সও পাওয়া যাবে। আর দুটি অ্যাপেই মানে টিকটক আর ইন্সটাগ্রামে জনপ্রিয় গানের ছোট ক্লিপ পোস্ট করা সুবিধা আছে। আর আশা করা হচ্ছে যে স্ন্যাপচ্যাটের তরফে বেশি প্রভাবিত বানানোর জন্য এরকম প্ল্যান করা হচ্ছে।

2018 সালের ডিসেম্বরে স্ন্যাপ  lip syncing কে স্ন্যাপচ্যাট লেন্স চ্যালেঞ্জের জন্য রোল আউট করা হয়েছে যা স্ন্যাপ ভিডিওর augmented reality effects যুক্ত করেছে। আর আশা করা হচ্ছে যে একটি ব্যাক্তি লাইসেন্স ডিল অনুয়াস্রে অ্যাপে রেকর্ড আর পোস্ট করা ভিডিও যুক্ত করার অনুমতি পাবেন।

এমনিতে দেখলে দেখতে হবে যে টিকটক তাদের জনপ্রিয়তা থেকে লোকেদের স্ন্যাপচ্যাট থেকে দূরে করে দিয়েছে আর এর জন্য স্ট্রিট জেনারেল অ্যাপে কম আক্রশ্ন আর লাইভস্ট্রিমিং য়ের সুবিধা আছে যা musical.lyর সঙ্গে কাজ করে আর যা মুল কোম্পানি ওয়েবসাইট 2017 সালে অধিগ্রহন করেছে।

আর সেখানে এখনও এই বিষয়ে কোম্পানি পরিষ্কার ক্রেনি যে স্ন্যাপচ্যাট ইউজার্সদের এই নতুন মিউজিক ফিচারের সুবিধা নেওয়ার‍্য জন্য কত দিন অপেক্ষা করতে হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status