সোশ্যাল মিডিয়ায় ট্রন্ডিং এখন Photo Lab, কেন হঠাৎ জনপ্রিয় হয়ে উঠল এই অ্যাপ, জানুন ৫টি সেরা কারন

সোশ্যাল মিডিয়ায় ট্রন্ডিং এখন Photo Lab, কেন হঠাৎ জনপ্রিয় হয়ে উঠল এই অ্যাপ, জানুন ৫টি সেরা কারন
HIGHLIGHTS

Photo Lab App অ্য়ান্ড্রয়েড বা আইওএস-দুটি ভার্সনে ডাউনলোড করা যাবে

ফটো ল্য়াব অ্য়াপের মধ্য়ে আছে 850 রকমের ফিল্টার

AI-এর সাহায্য়ে এক সেকেন্ডের কম সময়ে আপনার ব্য়াকগ্রাউন্ড বদলে দিতে পারে Photo Lab app

হোয়াটসঅ্য়াপ হক বা ফেসবুক প্রায় সব সোশ্য়ল মিডিয়ায় অনেকের প্রোফাইল ফোটোতে একই রকমের ফিল্টার দেওয়া ছবি দেখা যাচ্ছে। আপনিও দেখেছেন নিশ্চয়ই। হঠাৎ করেই সোশ্য়াল মিডিয়ায় ট্রন্ডিং হয়ে উঠল এই রঙিন ছবিগুলি। তবে কি ভাবে হচ্ছে এই সব, অনেকেই বুছতে পারছে না এই সব।

বলে দি যে এটি একটি অ্য়াপ, যা Photo Lab অ্য়াপ নামে পরিচিত। google Play Store বা App store থেকে এইটা ডাউনলোড করা যাবে। অল্প সময়ের মধ্য়ে জনপ্রিয় হয়ে উঠল এই অ্য়াপ। তবে এমন কী বিশেষত্ব রয়েছে এই অ্য়াপে? তাহলে আসুন জেনে নেওয়া যাক Photo Lab অ্য়াপের বিষয়ে ….

Photo Lab App অ্য়ান্ড্রয়েড বা আইওএস-দুটি ভার্সনে ডাউনলোড করা যাবে। অ্য়াপের মধ্য়ে আছে 850 রকমের ফিল্টার। এই ফিল্টার মিনিটের মধ্য়ে আপনার লুক বা ব্য়াকগ্রাউন্ডকে একেবারে বদলে দিতে পারে।

Photo Lab App এর ৫টি সেরা ফিচার…

১- বাজারে এই প্রথম এল পেশাদার AI কার্টুন পোট্রেট মেকার। আর্টিফিশিয়ার ইনটেলিজেন্স টেকনোলজির সাহায্যে আপনার ফোটোকে নিমিষে কার্টুনে পরিনিত করছে।

২- এর পাশাপাশি ভারচুয়াল 3D মাস্ক ফিল্টারটা যদি আপনি মিস করে ফেলেন তবে আপনি এইটা বুঝতে পারবেনা যে এই অ্য়াপটি কতটা পারফেক্ট।

৩- AI-এর সাহায্য়ে এক সেকেন্ডের কম সময়ে আপনার ব্য়াকগ্রাউন্ড বদলে দিতে পারে ফোটো ল্য়াব অ্য়াপ। এই অ্য়াপে আপনার চোখ-মুখের মাপ অনুযায়ী ব্য়বহার করা হয়।

৪- Photo Lab অ্য়াপে রয়েছে ফেস পেন্টিং ফিল্টারও। একইসঙ্গে এই অ্য়াপে থাকছে একাধিক টেমপ্লেট, যা ছবিতে ব্য়বহার করতে পারবেন ইউজাররা।

৫- ফোটো ল্য়াব অ্য়াপ এর মাধ্য়মে আপনি ফোটো একাধিক সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করারও অপশন পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo