Whatsappয়ে এবার খুব তাড়াতাড়ি গ্রুপ ভিডিও কলিংয় আর স্টিকার সাপোর্ট পাওয়া যাবে

Whatsappয়ে এবার খুব তাড়াতাড়ি গ্রুপ ভিডিও কলিংয় আর স্টিকার সাপোর্ট পাওয়া যাবে
HIGHLIGHTS

ফেসবুকের পেটেন্ট কোম্পানি হোয়াটসঅ্যাও F8 developer conference নিজেদের আপকামিং প্রোডাক্টের অনাবরন করেছে, আর কোম্পানি বেশ কিছু বড় ঘোষনাও করেছে

ফেসবুকের পেটেন্ট কোম্পানি হোয়াটসঅ্যাও F8 developer conference নিজেদের আপকামিং প্রোডাক্টের অনাবরন করেছে, আর কোম্পানি বেশ কিছু বড় ঘোষনাও করেছে। কোম্পানি এমন একটি অসাধারন ফিচার্সের কথা ঘোষনা করেছে যে যা অনুসারে খুব তাড়াতাড়ি আপনারা আপনাদের হোয়াটসঅ্যাপে দেখতে পারবেন। আর এই ফিচার্সে আপনারা প্রথম এম্ন ফিচার পাবেন যার অপেক্ষায় সব হোয়াটসঅ্যাপ ইউজার্সরাই দীর্ঘ সময় ধরে ছিল। হোয়াটসঅ্যাপের তরফে জানানো হয়েছে যে এটি হল “গ্রূপ ভিডিও কলিং ফিচার”। আর এছাড়া হোয়াটসঅ্যাপের আপনারা খুব তাড়াতাড়ি স্টিকারের সুবিধাও পাবেন।

ইন্টারনেটে এরকম খবর শোনা যাচ্ছিল যে, কোম্পানি এবার গ্রুপ ভিডিও কলিং প্ল্যাটফর্মে কাজ করছে। তবে এবার শোনা গেছে যে এই খবরটি কোম্পানির সিলমোহর পেয়েছে। আর এছাড়া স্টিকার সাপোর্টও পাওয়া যাবে আর যা প্রতিদিনের জীবনে বেস মজার অভিজ্ঞতা মেসেঞ্জিংয়ের ক্ষেত্রে নিয়ে আসবে।

কোম্পানির একটি নিজস্ব ব্লগপোস্টে বলেছে যে, “ ভয়েস আর ভিডিও কলিং ফিচার হোয়াটসঅ্যাঅএ যথেষ্ট জনপ্রিয় আর এবার আমরা আমাদের ইউজার্সদের একটি নতুন ফিচার দেওয়ার জন্য কাজ করছি। আগামী কিছু সময়ের মধ্যে এই ফিচার ইউজার্সরা পাওয়া শুরু করে দেবে”।

গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

আমরা সম্প্রতি আপনাদের জানিয়েছিলাম যে এবার আপনারা হোয়াটসঅ্যাপে গিয়ে নিজেদের ব্যাক্তিগত ডাটা লিক রিকুয়েস করতে পারবেন আর সেই ডাটা ডাউনলোডও করতে পারবেন। আর এবার এই ফিচার জানার জন্য আপনাকে হোয়াটসঅ্যাপের অ্যাকাউন্টে ট্যাপ করতে হবে আর এছাড়া আপনারা যাকে ‘রিকুয়েস্ট রিপোর্ট’ য়ে রিকুয়েস্ট অ্যাকাউন্টে ইনফো চান তার ওপরে ক্লিক করলে আপনাদের স্ক্রিনে মেসেজ সেন্ড হওয়ার মেসেজ দেখতে পারবেন।

আর এর পরে এই ডাটা রিপোর্ট পর্যন্ত আপনাকে তিন দিনের মধ্যে পাঠানো হবে। আর একবার যদি আপনি এই রিকুয়েস্ট করেন তবে আপনি আর তা ক্যান্সেল করতে পারবেন না। আর ইউজার্সরা এই রিকুয়েস্ট করার পরে নিজেদ্র অ্যাকাউন্ট ডিলিট করে দেয় বা এছাড়া নিজেদের নম্বর বদলে দেয় আর না হলে নিজের অ্যাকাউন্ট থেকে আরও একবার রেজিস্টার করতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই রিপোর্ট রিকুয়েস্ট করার পরে আপনারা তিন দিনের মধ্যে একটি মেসেজ পাবেন আর আপনারা ডাটা ডাউনলোড করার জন্য তৈরি থাকুন। আর এই ডাটা ডাউনলোড করার কিছু সময় পরে এই ডাটা হোয়াটসঅ্যাপ থেক ডিলিট হয়ে যাবে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo