হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে খুব তারাতারি চ্যাট ফিল্টার ফিচার আসবে

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে খুব তারাতারি চ্যাট ফিল্টার ফিচার আসবে
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে চ্যাট ফিল্টারে ইউজার্সরা তিনটী অপশানের মাধ্যমে মেসেজ আরও তারাতারি সার্চ করা সম্ভব এই তিনটি অপশানে আনরিড চ্যাট গ্রুপ আর ব্রডকাস্ট লিস্ট আছে

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে খুব তাড়াতাড়ি একটি নতুন ফিচার অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে আসবে। ইন্সট্যান্ট মেসেজিং কোম্পানি বিজনেস অ্যাপের নতুন ভার্সান নম্বর 2.18.84। আর নতুন ভার্সানে আগামী ফিচারের কিছু আইডিয়া দেখা গেছে। তবে কোম্পানি এখনও এটা জানায়নি যে এই ফিচারটি কবে আসবে। আর হোয়াটসঅ্যাও বিজনেস অ্যাপে চ্যাট ফিল্টারে ইউজার্সরা তিনটি অপশান পাবে আর যা তাড়াতাড়ি সার্চ করবে, আর তিনটি অপশানে আনরিড চ্যাট আর ব্রডকাস্ট মেসেজ অপশানও আছে।

চ্যাট ফিল্টার ফিচার

আর এবার যখন সার্চ স্ক্রিনে কোন মেসেজ সার্চ করার দরকার হবে তখন আপনারা ওপরের তিনটি অপশান পাবেন। আর এই অপশানের মধ্যে একটি বাছতে হবে আর এতে মেসেজ সার্চ করা আরও সহজ হয়ে যাবে। আর এই সময়ে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপ বা কোন ফিচার্স পাওয়া যাচ্ছে কিনা কিন্তু কোম্পানি এই নতুন চ্যাট ফিচারে খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই খবরটি WABetalnfo র কাছ থেকে জানা গেছে আর পাব্লিকেহান এখন স্ট্যান্ডার্ড হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশানের জন্য চ্যাট ফিল্টার ফিচারের বিষয়ে কোন খবর জানায়নি। আর এখন শুধু হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের জন্য পাওয়া যাবে। আর এর সঙ্গে এর ফিচারের বিষয়ে এখন কাজ্জ চলছে আর পরের আপডেট আসার আগে বিজনেস  অ্যাপ আরও ইম্প্রুভড ফাংশানের সঙ্গে আসবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

iOS য়েও খুব তাড়াতাড়ি হোয়াটসঅ্যাপ বিজনেস আসবে

কোম্পানি iOSভার্সানের জন্যও হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের কাজ শুরু করেছে কিন্তু এখনও পর্যন্ত এই আপডেট কবে রিলিজ হবে তা জানা যায়নি। এই সময়ে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের তিন মিলিয়ান অ্যাক্টিভ ইউজার্স আছে আর iOSয়ে এই অ্যাপ লঞ্চ হলে সেই সংখ্যা আরও বাড়বে।

Digit.in
Logo
Digit.in
Logo