এবার ইউটিউবে লাইভ হওয়া সহজ হল

এবার ইউটিউবে লাইভ হওয়া সহজ হল
HIGHLIGHTS

ইউটিউব রিপ্লাই পরিষেবা শুরু করতে চলেছে, যার মাধ্যমে ইউজার্সরা লাইভ স্ট্রিমিং শেষ হওয়ার পরেও কথা চালিয়ে যেতে পারবে

অনলাইন ভিডিও শেয়ারিং পরিষেবা ইউটিউব মঙ্গলবার ইউটিউব ‘মোবাইল লাইভ’ এর নতুন ফিচার্স অ্যাড করার ইঙ্গিত দিয়েছে, যা ইউজার্সদের লাইভ ভিডিও দেখার আর প্রশ্নত্তোর করতে পারবে। আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ইউটিউব চ্যাট রিপালি পরিষেবা শুরু করা হচ্ছে, যার ফলে ইউজার্সরা লাইভ স্ট্রিমিং পরিষেবা শেষ হলেও তার পড়ে কথা চালিয়ে যেতে পারবে। কোম্পানি বলেছে যে লাইভ রিপালি ভিডিওর সঙ্গে দেখতে থাকবে আর ঠিক লাইভের মতনই দেখাবে।

লাইভ যুক্ত ক্রিয়েটার্সকে আরও বেশি মানুষের সঙ্গে লাইভ স্ট্রিমিং দেওয়ার জন্য আরও বেশি স্পিডের সাহায্য নেওয়া হবে। লাইভ অটোমেটিক স্পিচ রেকগজেশান ব্যবস্থার সঙ্গে ইউজার্স ক্যাপশান দেওয়ার সুযোগ রেটিং অনুসারে পাবে।

একটি বক্ত্যবে বলা হয়েছে যে, “আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এটি ফিচার্স্টি দেওয়া হবে আর আমরা ক্যাপশান দেওয়ার ব্যবস্থাও করব”। ভিডিও ক্রিয়েটার এবার মোবাইল লাইভ স্ট্রিমিং আর ভিডিও আপলোড লোকেশানও ট্যাগ করতে পারবনে আর নিজেদের সমস্ত পছন্দের জায়গা ইউজার্সদের সঙ্গে অ্যাড হতে পারবে।

ইউটিউব বলেছে জে ইউজার্সরা সেই লোকেশান ট্যাগ করার সঙ্গে সঙ্গে অন্য ভিডিও দেখতে পারবেন। আর এর সঙ্গে লোকেশান ফিল্টারও ব্যবহার করে কোন বিশেষ জায়গায়র ভিডিও দেখতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo