গুগল অ্যাপ মেকার এখন জনসাধারণের কাছে উন্মুক্ত

গুগল অ্যাপ মেকার এখন জনসাধারণের কাছে উন্মুক্ত
HIGHLIGHTS

গুগল অ্যাপ মেকার এর আগে বিটা হিসেবে পাওয়া যায়, এবং এখন যে কারো সদস্যতার G স্যুট অ্যাকাউন্ট দিয়ে খোলা হয়েছে

অ্যাপ উন্নয়নকে উল্লেখযোগ্যভাবে সহজতর করার জন্য, গুগল এর অ্যাপ মেকার অ্যাপ্লিকেশন বিটার থেকে এবং জনসাধারণের কাছে প্রকাশ করেছে । অ্যাপ ডেভেলপমেন্ট এনভায়রনমেন্ট বিশ্বায়নকে করা হচ্ছে একটি মাধ্যম হিসেবে যা সহজেই তাদের নিজস্ব অ্যাপস কোড ব্যবহার করে, প্রি-কোড-এর টেমপ্লেট এবং মডিউল যুক্ত বা অন্তর্ভুক্ত করার জন্য । এই streamlines পুরো প্রক্রিয়াটিকে উন্নয়নশীল করে, যা সাধারণত knowhow এবং বিনিয়োগ স্ক্র্যাচ থেকে তৈরি হয় ।

গুগলের প্রোডাক্ট ম্যানেজার Geva Rechav, গুগল অ্যাপ মেকার  "G স্যুট এর লো-কোড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট এনভায়রনমেন্ট যে কাস্টম অ্যাপ তৈরি করা সহজ করে দেয় যা workflows গতি আপ এবং প্রক্রিয়াকে আরও ভালো করে । " তিনি আরো যোগ করেন,  "অ্যাপ মেকার নমনীয় স্কুল এবং বিশ্ববিদ্যালয়ে যেমন বড় সংস্থাগুলির জন্য যথেষ্ট, এবং এখন শিক্ষা, ব্যবসা এবং এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য সব জি স্যুটের জন্য উপলব্ধ ।  "Google অ্যাপ মেকার অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের প্রক্রিয়ায় মডুলার পদ্ধতি গ্রহণ করে, ওকে টুকরো টুকরো প্রি-কোড মডিউল এবং সাড়াহীন টেমপ্লেট প্রদান করে যে Google যুক্তরাষ্ট্র তাদের নিজস্ব, কাস্টম অ্যাপ নির্মাণের জন্য কোন বা সামান্য কোডিং জ্ঞান সহ সাহায্য করবে । উপরন্তু, এটি সংশ্লিষ্ট অ্যাপসের সাথে যুক্ত ডাটাবেস আপডেট করা বা প্রয়োজনীয় পরিবর্তন করার জন্য একাধিক ব্যক্তিকে সম্মতি প্রদানের নমনীয়তা যোগ করে ।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

গুগল অ্যাপ মেকার-এর মধ্যে রয়েছে ইন্টিগ্রেটেড ক্লাউড SQL সাপোর্ট যা গুগল ক্লাউড প্ল্যাটফর্ম ব্যবহার করে প্রবেশ করতে পারে । সেবাটি একটি এন্টারপ্রাইজ, ব্যবসা অথবা শিক্ষা G স্যুট-সাবস্ক্রাইব অ্যাকাউন্টের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে, এবং একই প্রতিষ্ঠানের অধীনে বিকশিত হওয়া একাধিক অ্যাপের মালিকানা দেখতে, এবং বিস্তৃত OAuth জন্য বিস্তারিত ব্যবহার মেট্রিকগুলো whitelisting নিয়ন্ত্রণ করে যা moderators ভালো নিয়ন্ত্রণ প্রদান করে যা অ্যাপস একটি ছাতার তলায় অনুমোদিত । বর্তমান মোবাইল-প্রথম বিশ্বকে আগের চেয়ে বেশি অ্যাপস ব্যবহার করার জন্য, Google অ্যাপ মেকার এর সাথে ড্র্যাগ-এবং ড্রপ ডিজাইন এবং UI বিকল্পগুলি অন্তর্ভুক্ত, যা বিভিন্ন ডিজাইন উপাদানে কোড করার প্রয়োজনীয়তা সমাধান করে.

বর্তমানে গুগলে অ্যাপ প্রস্তুতকারক সংস্থার মাধ্যমে বিদ্যালয়ে ব্যবহার করা হচ্ছে, যাতে শিক্ষার্থীরা কোডিং ও অ্যাপ ডেভেলপমেন্টের মৌলিক শিক্ষার বিষয়টি জানতে বা প্রতিষ্ঠানের কর্মীদের মাধ্যমে তাদের ব্যবসার বিশেষ উপাদানের জন্য একটি সাব-অ্যাপ গড়ে তুলতে সাহায্য করে । এমনকি পেশাদার অ্যাপ ডেভেলপারদের নিজস্ব জীবন সহজতর করার জন্য অ্যাপ মেকার ব্যবহার করতে পারেন, ডিজাইন ও উন্নয়নের প্রক্রিয়া সহজ করতে প্রি-কোড টেমপ্লেট ব্যবহার করতে পারবেন । সেবাটি এখন জনসাধারণের জন্য উন্মুক্ত, এবং আপনি এখানে Rechav এর বিস্তারিত ব্লগ পোস্টে আরও পড়তে পারবেন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo