এবার গুগল অ্যাসিস্টেন্সের নতুন ফিচার এল

এবার গুগল অ্যাসিস্টেন্সের নতুন ফিচার এল
HIGHLIGHTS

মেম্বারদের জন্য একটি সহজ রিমাউন্ডার এনেছে

আমেরিকা, UK আর অস্ট্রেলিয়ার জন্য তাড়াতাড়ি এই ফিচার রিভিল হবে

এবার তাড়াতাড়ি গ্রাহকদের জন্য গুগল অ্যাসিস্টেন্স একটি নতুন ফিচার আনছে। এবার রিমাইন্ডার সেট করা আরও সহজ হবে। এবার স্মার্টফোনে বা কোন গুগল অ্যাসিস্টেন্ট পাওয়ার স্মার্ট ডিসপ্লেতে দেখা যাবে। তবে গুগল বলেছে যে এই ফিচারটি রুম মেট দের জন্য।

নতুন এই গুগল ফিচারকে  “Assignable Reminders” রিমাইন্ডার নাম দেওয়া হয়েছে। আর এই ফিচার অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য আমেরিকা, UK আর অস্ট্রেলিয়াতে আর কয়েক সপ্তাহের মধ্যে দেওয়া হবে। আর এই ফিচার স্মার্টফোন, গুগল অ্যাসিস্টেন্স যুক্ত স্পিকার, স্মার্ট ডিসপ্লে আর বাকি ডিভাইসে গুগল ভার্চুয়াল অ্যাসিস্টেন্সের মাধ্যমে রিমাইন্ড দেওয়া আর রিসিভ করা যাবে।

ইউজার্সরা এই রিমাইন্ডার রিপিট করার সঙ্গে সঙ্গে রিমাইন্ডার হিস্ট্রি ও চেক করতে পারবেন। আর এর সঙ্গে এটি ভয়েস আর টেক্সটের মাধ্যমে রিমাইন্ড দেওয়া যাবে। আর রিমাইন্ডার সহজ করার জন্য আপনাদের গুগল অ্যাসিস্টেন্সে ‘হে গুগল’ বলে নিজের টেক্সট বা ভয়েস মেসেজ দিতে হবে।

আর এই রিমাইন্ডার সেট হলে পরে ‘হে গুগল’ বলে রিসিভ করা মেসেজ দেখা যাবে। আর এভাবে নিজের রিমাইন্ড চেক ও করা যাবে। আর এর জন্য আপনাদের ‘হে গুগল’ বলে বলতে হবে যে আপনাকে সেই মেসেজ দেখাতে। আর এর পরে এটি এই ভাবে হবে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo