TIKTOK ঈউজার্সদের জন্য দারুন খবর, আবারও এই অ্যাপটি ডাউনলোড করা যাবে

TIKTOK ঈউজার্সদের জন্য দারুন খবর, আবারও এই অ্যাপটি ডাউনলোড করা যাবে
HIGHLIGHTS

অ্যাপে সিকিউরিটি সিস্টেম দেওয়া হয়েছে যা কন্টেন্ট ফিল্টার করে

কোর্ট 3 এপ্রিল TIKTOK ব্যান করেছিল

মাদ্রাস হাই কোর্টের মাদুরাই বেঞ্চ সম্প্রতি বুধবার TIKTOK ব্যান করার ক্ষেত্রে তাদের সিদ্ধান্ত জানিয়েছে। আর এই সিদ্ধানে মাদ্রাস হাই কোর্ট TIKTOK অ্যাপ ব্যান সরিয়ে দিয়েছে। আর TIKTOK ইজারদের জন্য এটি একটি দারুন খবর। আর আপনাদের বলে রাখি যে এর আগে কোর্ট 3 এপ্রিল একটি সিদ্ধান্তে এই অ্যাপটি ব্যান করার কথা বলেছিল।

এই সিদ্ধান্তর পরে কোর্ট যা বলেছিল তা অনুসারে ইউজাররা আবার এই ভিডিও অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। আপনাদের বলে রাখি যে কোর্ট এই অ্যাপটি অশীল কন্টেন্ট বাড়ানোর জন্য অ্যাপ ডাউনলোড বন্ধ করেছি। আর এর মধ্যে টিকটকে যে প্রশ্ন ওঠে তাতে এই অ্যাপের ব্যান হওয়ার বিষয়ে সমর্থন পাওয়া যায় আর নিজেদের হয়ে TikTok বলে যে এই প্ল্যাটফর্মে এমন সিস্টেম আছে যা অশ্লীল কন্টেন্ট প্ল্যাটফর্মে ডাউনলোড হতে পারে। টিকটক বলেছে যে এই অ্যাপটির সিকিউরিটি সিস্টেম আছে যা অশ্লীল কন্টেন্ট ব্লক করতে পারে।

এর আগে টিকটক নিয়ে অনেক প্রশ্ন উত্তর হয়েছে আর সেখানে বলা হয়েছে যে এটি বাচ্চাদের জন্য ভাল নয়। আর আপনাদের এও জানিয়ে রাখি যে মাদ্রাস হাই কোর্ট বলেছিল যে টিকটকে ইউজাররা অশ্লীল কন্টেন্ট পায় যার ফলে বাচ্চাদের ওপর প্রভাব পরে।

আর এই বিষয়ে সুনানি তে মাদ্রাস হাই কোর্ট বলে যে জাস্টিস কিরুবারন আর জাস্টয়িস এস এস সুন্দরের বেঞ্চ এই অ্যাপটি ব্যান করার বিষয়ে নির্দেশ দেয়। মাদ্রাস হাই কোর্ট জানিয়েছে যে এই মাসে প্রথমে তামিলনাড়ুর সুচনা আর প্রসার মন্ত্রক টিকটক ব্যান করার জন্য কেন্দের সারকারের সঙ্গে কথা বলে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo