Relinace Jio র তরফে নতুন Jio News পরিষেবা আনা হয়েছে, আরও বেশি আপডেট থাকা যাবে

Relinace Jio র তরফে নতুন Jio News পরিষেবা আনা হয়েছে, আরও বেশি আপডেট থাকা যাবে
HIGHLIGHTS

জিও নিয়ে এল JioNews

এই পরিষেবা অ্যান্ড্রয়েড আর iOS য়ে পাওয়া যাবে

জিওর গ্রাহকদের জন্য এই পরিষেবা ফ্রি আর নন জিও গ্রাহকরা প্রথম 90 দিনের জন্য ফ্রি পাবেন

আমরা লেটেস্ট নিউজ, লাইভ টিভি, ভিডিও ইত্যাদি একটু ধিরেতে হলেও গ্রিপে এনেছে আর এবার আপনাদের জানিয়ে রাখি যে এই ক্ষেত্রেও হয়ত খুব তাড়াতাড়ি একটি বড় প্রতিযোগিতা দেখা যাবে। যেমনটা এর আগে টেলিকমের ক্ষেত্রে হয়েছে কারন এই ক্ষেত্রে দ্রুতার সঙ্গে এগিয়ে যাওয়া রিলায়েন্স জিও তাদের নতুন JioNews পরিষেবা নিয়ে এসেছে। আর এর মাধ্যমে আপনারা লেটেস্ট নিউজ অ্যাপের মাধ্যমে পাবেন।

JioNews কোম্পানির নতুন প্রোডাক্ট আর আপনারা এখানে লেটেস্ট আর ব্রেকিং নিউজ, লাইভ টিভি,ভিডিও, ম্যাগাজিন খবরের কাগজ আর অন্যান্য আলাদা আলাদা কন্টেন্ট একই জায়গায় পাবেন। আর এই পরিষেবা সেই সময় লঞ্চ করা হয়েছে যখন দেশে লোক সভার ভোট চলছে আর সঙ্গে চলছে IPL 2019 আর সঙ্গে আছে আপকামিং ক্রিকেট ওয়ার্ল্ড কাপ 2019 , আর এছাড়া অন্য বড় ইভেন্টও আসছে। আর এই সবের মধ্যে আপনারা এক সঙ্গে সব কিছুর বিষয়ে যাতে আপডেট থাকেন সেই জন্যই জেন এই সময়ে এই পরিষেবা হাজির হয়েছে।

আমরা যদি ভারতীয় ইউজার্সদের বিষয়ে বলি তবে তাদের জন্য এই পরিষেবা স্পেশাল করা হয়েছে আপনাদের বলে রাখি যে আপনারা এই পরিষেবা 12টির বেশি ভাষায় কন্টেন্ট দেখতে পারবেন আর এছাড়া আপনারা এতে 150+ লাইভ চ্যানেল, 800র বেশি ম্যাগাজিন, 250+ য়ের বেশি খবরের কাগজ, বিখ্যাত ব্লগার আর অন্যান্য খবরের ওয়েবসাইট পাবেন, আর এটি শুধু সারা ভারতে না সারা বিশ্বের বিষয়ে বলবে।

আর এই পরিষেবার সুবিধা আপনারা আপনাদের অ্যান্ড্রয়েড আর iOS য়ের প্রিশেবাতে পাবেন আর এছাড়া আপনারা jionews.com য়ে গিয়ে এর সুবিধা নিতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই পরিষেবা জিও ইউজার্সদের জন্য একদম ফ্রি আর এছাড়া আপনারা নন জিও ইউজারহলে আপনাদের এই পরিষেবা পেতে হলে 90 দিনের জন্য ফ্রি সাবস্ক্রিপশান পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo