হোয়াটসঅ্যাপ iOS ইউজার্সরা এবার গ্রুপ ভিডিও কলিং ফিচার পাবে

হোয়াটসঅ্যাপ iOS ইউজার্সরা এবার গ্রুপ ভিডিও কলিং ফিচার পাবে
HIGHLIGHTS

তবে এখনও পর্যন্ত এটা জানা জায়নি জে একটি গ্রুপ ভিডিও কলে কত জনকে অ্যাড করা যাবে

হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য নতুন আপডেট নিয়ে এসেছে WaBetanlnfo র নতুন রিপোর্ট অনুসারে জানা গেছে যে কোম্পানি iOS ইউজার্সদের জন্য গ্রুপ অডিও কলিং ফিচার দেওয়া শুরু করেছে। আর গ্রুপ অডিও কলিং অনেকটাই সিংগেল অডিও ফিচারের মতন হবে। এর জন্য স্পিকারকে এনেবেল করে ভিডিও কলে সুইচ করে মিউট করতে হবে। iOS ইউজার্সরা এই আপডেট পাওয়া শুরু করেছে তবে এখনও এটা জানা জায়নি যে গ্রুপ ভিডিও কলিংয়ে কতজনকে অ্যাড করা যেতে পারে।

এই ফিচারটি হোয়াটসঅ্যাপের iOS ভার্সান 2.18.60র জন্য দেওয়া হয়েছে। আর এই আপডেট গত সপ্তাহে ‘রিকোয়েস্ট আন্ডার ইনফো’ ফিচার পেয়েছিল। আর এই ফিচারের মাধ্যমে আপনারা আপনাদের সব তথ্য পেতে পারবেন আর যা হোয়াটসঅ্যাপের মাধ্যমে কালেক্ট করা হয়েছে আর এর অ্যাকাউন্টে ইনফরমেশান আর সেটিংসয়ের বিষয়ে তথ্যও আছে।

iOS ইউজার্সদের জন্য অডিও কলিং ফিচার দেওয়া হয়েছে আর এছাড়া অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য হোয়াটসঅ্যাপ বিটা আপডেট দেওয়া হয়েছে আর যাতে ইউজার্সদের ‘সিলেক্ট অল’ অপশান আছ। আর এই ফিচারটি এবার আপনারা এক্ততি সিঙ্গেল ট্যাপে নিজের সব চ্যাট আইকনে করতে পারবেন। আর এছাড়া আপনারা আপনাদের সমস্ত রিসেন্ট হোয়াটসঅ্যাপ কনভার্শান মিউট করতে পারবনে আর এই নতুন অপশানে আপনারা সব চ্যাট স্পিডের সঙ্গে ডিলিট করতে পারবেন।

 এই লেটস্ট ফিচারের ব্যাবহার করার জন্য আপনাকে আপনারা ডিভাইসের হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা ভার্সানের 2.18.160 বা তার বেশি ডাউনলোড করতে হবে । আর এই ফিচারের ব্যাবহার করতে হলে আপনাকে অ্যাপের কোন একটি চ্যাট খুলতে হবে আর স্ক্রিনের ওপরে থাকা অ্যাকশান বটনে ট্যাপ করতে হবে। আর এখানে সিলেক্ট অল অপশানে ট্যাপ করে আপনার পিন চ্যাট, ডিলিট চ্যাট, মিউট চ্যাট নোটিফিকেশানে, আইকন চ্যাট বা মার্ক এজ রিড/আনরিড করতে পারবেন।

এই ফিচার গুগল প্লে স্টোরে হোয়াটসঅ্যাপ বিটার সঙ্গে বিটা প্রোগ্রামে সাইন ইন করে ব্যাবহার করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo