গুগল ম্যাপ-এ আপনার অচেনা পথ কে চিনিয়ে দেবেন অমিতাভ বচ্চন

গুগল ম্যাপ-এ আপনার অচেনা পথ কে চিনিয়ে দেবেন অমিতাভ বচ্চন
HIGHLIGHTS

Google Map-এ কন্ঠ দেওয়ার নিয়ে কোম্পানির আলোচনা চলছে অমিতাভ বচ্চনের

বলিউড মহানায়ক Amitabh Bachchan এর আওয়াজ গুগল ম্যপে শুনতে পারবো

মার্কিন শিল্পী ক্যারেন জেকবসনের আওয়াজ বর্তমানে সুনতে পাই গুগল ম্যাপে

প্রায় আমরা রাস্তা ভুলে গেলে Google Map এর সাহায্য নেওয়া হয়ে। গুগল ম্যাপ অন করেই আপনি একটি মহিলার আওয়াজ পাওয়া যায়, কিন্ত খুব শিগগিরই আমরা মহিলার স্থানে বলিউড এর মহানায়ক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এর আওয়াজ শুনতে পরবো। হ্যাঁ, ঠিকই পড়েছেন।

গুগল খুব শীঘ্রই এমন একটি চমক নিয়ে আসতে চলেছে। গুগল ম্যাপের মাধ্যমে আপনার যাত্রাপথের সঙ্গী হতে চলেছে শাহেনশাহ। Google Map এর সাথে এই নিয়ে আলোচনা চলছে অমিতাভ বচ্চনের।

বর্তমানে মার্কিন শিল্পী ক্যারেন জেকবসনের আওয়াজ সুনতে পাই গুগল ম্যাপে। কিন্তু এবার আমরা গাড়ি চালাতে চালাতে সুনতে পারবো বিগ বি অমিতাভ বচ্চনের। ভারতের বাজারের জন্য অমিতাভ এর সাথে আলোচনা করছে Google। একটি রিপোর্ট মতে, বিগ বি বাড়ি থেকে Google Map এর জন্য ভয়েস রেকর্ড করতে পারেন অমিতাভ বচ্চন।

সম্প্রতি গুগল ম্যাপ আরেকটি নতুন ফিচার নিয়ে এসছে। Google Map-এর এই নতুন ফিচার আপনাকে জানিয়ে দেবে যে কোন রাস্তা, বাস বা ট্রেন দিয়ে গেলে আপনি ফাঁকা ভাবে গন্তব্যে পৌঁছ যেতে পারবেন। এছাড়া গুগল ম্যাপে আপনি এটাও দেখতে পারবেন যে কোন রাস্তার বাস বা ট্রেনে বেশি ভিড় রয়েছে যা আপনাকে এড়িয়ে চলতে হবে। 

Google এর তরফ থেকে নতুন ফিচার নিয়ে বলা হচ্ছে যে গুগল ম্যাপ ব্যবহরাকারীদের এই বিষয়ে নিয়ে সচেতন করবে য়ে কোন স্টেশনে ট্রেন চলছে বা কোন কোন নির্দিষ্ট রুটে বাস চলাচল করছে এবং কোথায়ে কত তা ভিড় হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo