WhatsApp Dark Mode অ্যান্ড্রয়েডের জন্য এল, এর বিষয়ে সব জানুন

WhatsApp Dark Mode অ্যান্ড্রয়েডের জন্য এল, এর বিষয়ে সব জানুন
HIGHLIGHTS

WhatsApp Dark Mode অ্যান্ড্রয়েডের জন্য বিটাতে দেখা গেছে আর এটি 2.19.82 ভার্সানে এসেছে আর এখনও পর্যন্ত এই ডার্ক মোড সম্পূর্ণ ভাবে এনেবেলড হয়নি, তবে আগামী সময়ের মধ্যে এটি সম্পূর্ণ ভাবে এসে যাবে বলে মনে করা হচ্ছে আর এখনও ইউজার্সরা এই মোড পায় নি

হাইলাইট

  • হোয়াটসঅ্যাপের ডার্ক মোড অ্যান্ড্রয়েডের জন্য হোয়াটসঅ্যাপ বিটাতে দেখা গেল
  • এটি 2.19.82 ভার্সানে সামনে এসেছে
  • এটি এখনও সম্পূর্ণ ভাবে তৈরি হয়নি

 

খুব তাড়াতাড়ি WhatsApp অনেক দিন থেকে আলোচনায় থাকা ডার্ক মোড নিয়ে আসতে চলেছে, এই ফিচারের অপেক্ষা অনেক দিন ধরে হচ্ছে। আর এই ফিচারের টেস্টিং শুরু হয়ে গেছে। আর এই ফিচার মানে WhatsApp Dark Mode Feature এই সময়ে বিটা ভার্সানে 2.19.82 তে দেখা গেছে। আর এখনও এটি টেস্টিংয়ে আছে, আর পাবলিক ডোমেনের জন্য এখনও এটি আসেনি। আর এখন এটি হোয়াটসঅ্যাপের বিটা ভার্সানে আছে। সেখানে এই ফিচার Forwarding Info  আর Frequently Forwarde য়ে কাজ করা হচ্ছে।

দেশের সব থেকে বড় আর সব থেকে জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপ হওয়ার কারনে WhatsApp বিটা থেকে নিজেদের ইউজার্সদের অভিজ্ঞতা ভাল করার জন্য কিছু না কিছু ফিচার্স আনে, আর এছাড়া আপনাদের বলে রাখি যে Dark Mode Feature ফিচারের মাধ্যমে ইউজার্সরা নতুন অভিজ্ঞতা পাবেন। আর এছাড়া এর মাধ্যমে ব্যাটারি শেষ হওয়ার সমস্যাও কমবে, আর এছাড়া এটি সেই সব স্মার্টফোনে বেশি ভাল হবে যা AMOLED ডিসপ্লের ফোন।

এই ফিচারের মাধ্যমে আপনাদের চোখের কষ্ট কম হবে, আর এছাড়া হোয়াটসঅ্যাপ এবার একটি নিট লুকে দেখা যাবে। আর আপনাদের ফোনে যদি 100% ও ব্রাইটনেশ থাকবে তবে তা 60% কম ব্যাটারি খরচ করবে। আর এছাড়া যারা হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠাবে তারা নিজেদের আরও বেশি সময় এখানে ব্যাবহার করতে পারবে, তাদের জন্য এই ফিচার খুবই কাজের হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo