ভারতে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য তৈরি হয়েছে আশঙ্কা, বিশেষ কিছু ফোনে এই অ্যাপ ব্যবহারের সমস্যা দেখা দিয়েছে

ভারতে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য তৈরি হয়েছে আশঙ্কা, বিশেষ কিছু ফোনে এই অ্যাপ ব্যবহারের সমস্যা দেখা দিয়েছে
HIGHLIGHTS

একটি পাওয়া খবর অনুসারে, ১৩ জানুয়ারি মাঝরাত থেকে বিকল হয়ে পড়ে বেশ কয়েকজন ভারতীয়ের হোয়াটসঅ্যাপ

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপের নাম হোয়াটসঅয়াপ। দিনের শুরু হোক কি শেষে, বা কাজের ফাঁকে এক মুহূর্তে কাছের মানুষের কাছ থেকে আসা মেসেজ দেখা যে কোন সময় যে কোন জায়গায় এই অ্যাপটি সবসময় কাজে লাগে মানুষের। আমরা এক মুহূর্তও ভাবতে পারিনা এই অ্যাপটি ছাড়া।

কিন্তু সম্প্রতি আসা একটি খবরে চিন্তার ভাঁজ পরেছে হোয়াটসঅ্যাপ ব্যবহার কারী কিছু ভারতীয়দের কপালে। কিন্তু কেন?

আসলে একটি পাওয়া খবর অনুসারে, ১৩ জানুয়ারি মাঝরাত থেকে বিকল হয়ে পড়ে বেশ কয়েকজন ভারতীয়ের হোয়াটসঅ্যাপ। 

হোয়াটসঅ্যাপ ফোনে না চলার কথা কেউ ফেসবুক, আবার কেউ টুইটারে তুলে ধরেন। কয়েকজন ব্যবহারকারী এও জানান, হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে যাওয়ার পরে, তা আবার ইনস্টল করার চেষ্টা করেও কিছু হয়নি।

তবে এটা দেখার ব্যবাপার যে এই সমস্যার সম্মুখীন হয়েছিলেন অল্প কিছু ব্যাবহারকারী। তবে মনে করা হচ্ছে যে ধীরে ধীরে বাড়তে পারে সি সমস্যা।

এক ব্যবহারকারী জানিয়েছেন যে, হোয়াটসঅ্যাপ অন করতেই তিনি দেখেন যে, ওই হোয়াটসঅ্যাপ ভার্সনটি অবসোলিট হয়ে গিয়েছে। যাতে নতুন করে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করা হয়, তা-ও নির্দেশ দেওয়া থাকে এখানে। কিন্তু গুগল প্লে স্টোর থেকে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে গিয়েও হয়নি। কারণ প্লেস্টোরে কোনও আপডেটেড ভার্সনই নেই।

জানা গেছে যে জিওমি ফোন ব্যবহারকারীরাই এই সমস্যার সম্মুখীন হয়েছেন সব থেকে বেশি।তবে এও জানা গেছে যে জনপ্রিয় এই মেসেঞ্জিং অ্যাপটির এই সমস্যা দূর করার চেষ্টা করা হচ্ছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo