ফেসবুক তারাতারি আনবে ওয়ার্কপ্লেসের ফ্রি ভার্শন

ফেসবুক তারাতারি আনবে ওয়ার্কপ্লেসের ফ্রি ভার্শন
HIGHLIGHTS

এই ফ্রি ভার্শানে গ্রুপ ভয়েস আর ভিডিও কলিং, স্ট্রিমিং ভিডিও আর চ্যাটের সুবিধা পাওয়া যাবে. এটি iOS আর অ্যান্ড্রয়েড দুধরনের ডিভাইসেই কাজ করবে

ফেসবুক তারাতরি নিজেদের ওয়ার্কপ্লেসের ফ্রি ভার্শন সবার জন্য নিয়ে আসতে চলেছে. ওয়ার্কপ্লেস বিজনেস ক্লাসের জন্য ফেসবুকের মেসেঞ্জিং পরিষেবা আছে. এর মাধ্যমে চ্যাট করার সঙ্গে ফাইল শেয়ারও করা যায়. এপনি এর মাধ্যমে গ্রুপেও ফাইল শেয়ার করতে পারবেন.

এই রিপোর্টে বলা হয়েছে যে, এই ফ্রি স্টোর্ড ভার্শনে গ্রুপ ভয়েস আর ভিডিও কল, স্ট্রিমিং ভিডিও, আর চ্যাট অপশন থাকছে. এটি iOS আর অ্যান্ড্রয়েড দুই ধরনের ডিভাইসেই কাজ করবে.

আরো দেখুন: Airtel লঞ্চ করল ‘Internet TV’ সার্ভিস

সম্প্রতি ফেসবুক তাদের মেসেঞ্জার অ্যাপে লাইভ রিয়াল টাইম লোকেশন শেয়ারিং ফিচার নিয়ে এসছিল. এই ফিচার ব্যবহার করে নিজের রিয়াল টাইম লোকেশন শেয়ার করা যায়. লোকেশন শেয়ার করার পরে ইউজার্স 60 মিনিট অব্দি লোকেশন ট্র্যাক করতে পারবে. এর আগে এই ফিচারটি অ্যাপেল তাদের মেসেঞ্জার অ্যাপে নিয়ে এসেছে. এছাড়া গুগলও তাদের গুগল ম্যাপ অ্যাপে রিয়াল টাইম লোকেশন শেয়ারিং এর ফিচার যোগ করেছে. ফেসবুকের তরফে বলা হয়েছে যে, ফ্যামিলি ও বন্ধুদের সঙ্গে কথা বলার সময় “How far away are you?” এই প্রশ্নের ব্যবহার সবথেকে বেশি করা হয়.

আরো দেখুন: Vodafone 4G সিম আপগ্রেড হলে 4GB 4G ডাটা ফ্রিতে দিচ্ছে

আরো দেখুন: YouTube চ্যানেলে এবার 10,000 ইউজের পরে বিজ্ঞাপন দেওয়া যাবে

সোর্স: 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo