DISH TV ভিডিও স্ট্রিমিং পরিষেবা নিয়ে এল

DISH TV ভিডিও স্ট্রিমিং পরিষেবা নিয়ে এল
HIGHLIGHTS

অরিজিনাল কন্টেন্ট হিন্দি, কন্নড় আর তেলেগুতে পাওয়া যাচ্ছে

iOS অ্যাপ স্টোর আর গুগল প্লে স্টোরে এই অ্যাপটি পাওয়া যাচ্ছে

শর্ট ফিল্ম, অরিজিনাল শো দেখা যাবে

DTH প্রোভাইডার Dish TV তাদের নতুন OTT ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে Watcho লঞ্চ করা হয়েছে। আর ভিডিও স্ট্রিমিং পরিষেবা iOS অ্যাপ স্টোর আর গুগল প্লে স্টোরে অ্যাপ হিসাবে পাওয়া যাচ্ছে। আর এছাড়া  www.Watcho.com য়ে গিয়ে এর অ্যাক্সেস পাওয়া যেতে পারে। Dish TV জানিয়েছে যে এই স্ট্রিমিং পরিষেবার সঙ্গে কোম্পানি অরিজিনাল কন্টেন্ট দেখাবে যাতে অরিজিনাল ফিকাশ্ন আর ইনফ্লুয়েন্স আর শো আছে আর এই কন্টেন্ট হিন্দি, কন্নড় আর তেলেগুতে আওয়া যাচ্ছে।

Watcho তে থাকা কন্টেন্ট যুবক আর শহরের দর্শকদের কথা ভেবে আনা হয়েছে। কোম্পানি এও বলেছে যে এই প্ল্যাটফর্মে নিউজ কন্টেন্ট, শর্ট ফিল্ম, রেনকেবেল ভিডিও কন্টেন্ট, সেলিব্রিটি ক্ল্যাবোরেশ্ন, এন্টারটেনমেন্ট ভিডিও আছে। Watcho তে থাকা প্রথম অরিজিনাল শো ডিশ টিভিতে একটি স্ট্যান্ডা আপ কমেডি শো যাতে ভারতীয় কমেডিয়ানদের দেখা যেতে পারে আর এই শোর নাম ‘Vote The Hell’ রাখা হয়েছে। আর অন্য অরিজিনাল শোতে মিশান ব্রেকিং নিউজ, Rakhta Chandana আর অরিজিনাল শোজ যেমন Vote The Hell, Look I can Cook, Bikhare hain alfaaz  ইত্যাদি আছে ।

অরিজিনাল প্রোগ্রাম ছাড়া Watcho তে 1000+ hours  ফিল্ম, শর্ট ফিল্ম আর শোজ আছে। আর এছাড়া লাইভ আর ক্যাচ আপ TV ফাংশানালিটি আর শোজ আছে। Watcho প্রধানত শর্ট ফর্ম্যাট স্টোরিজ কেন্দ্রিক যেমন যুবকদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।

Dish TV India র আধিকারিক আর গ্রুপ CEO Anil Dua বলেছেন যে আমরা প্রথম এক বছরে 10 মিলিয়ান ইউজার্সদের কাছে পৌঁছাতে চাই।

ইন্ট্রোডাক্ট্রারি অফারে নতুন ইউজাররা Watcho র ফ্রি সাবস্ক্রিপশানের সুবিধা পাবেন। আর ইউজারারা ফেসবুক বা Dish TV তে রেজিস্টার্ড মোবাইল নম্বরের মাধ্যমে সাইন ইন করতে পারবেন। আর এখনও পর্যন্ত এই প্ল্যাটফর্মে কোন অন্য দাম আর বাকি কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo