Amazon এবার ভারতে আনছে Prime Gaming? কেমন হবে এদের গেমের লাইন আপ?

Amazon এবার ভারতে আনছে Prime Gaming? কেমন হবে এদের গেমের লাইন আপ?
HIGHLIGHTS

Amazon Prime Gaming লঞ্চ করতে চলেছে ভারতে

যাঁদের Amazon Prime এর Membership রয়েছে তাঁরা এই গেমিং এর সুবিধা পাবেন

এতদিন পর্যন্ত কেবল বোনাস ইন গেম কনটেন্ট মিলেছে

Amazon ভারতে আনতে চলছে Prime Gaming। শীঘ্রই এই সুবিধা দেশে আনতে চলেছে Amazon। জানা গিয়েছে Prime Membership এর একটি অংশ হচ্ছে এই E-Commerce সাইটের পিসি গেমিং সার্ভিস। ফলে আপনার যদি Amazon Prime Membership থাকে তাহলে আপনি এই সুবিধা পেয়ে যাবেন। Amazon Prime Membership দুই বছর আগে 2020 সালে লঞ্চ করেছে। কিন্তু সেখানে এতদিন বোনাস ইন গেমের সুবিধা মিলত। এবার সেটাকে নতুন ভাবে সাজিয়ে সিরিয়াসলি আনতে চাইছে Amazon। 

একটি ফুল ফ্লেজ প্রাইম গেমিং আনতে চলেছে এই সংস্থা। যদিও এখানে গেম খেলার জন্য গ্রাহকদের অতিরিক্ত কোনও খরচ করতে হবে না, যাঁদের Prime Membership আছে তাঁরা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পিসি গেমস না এক্সক্লুসিভ কনটেন্ট পেয়ে যাবেন। 

ঋষি অলওয়ানি, ইন্ডাস্ট্রির ইন্সাইডার বলেছেন একটি ডেডিকেটেড গেমিং পেজ নিয়ে এসেছে Amazon। আর সেই পেজে লেখা আছে ভারতেও এবার হাজির প্রাইম গেমিং। আপনি যদি এই পেজে ঢুকে গেমস বা ইন গেম কনটেন্টে ক্লিক করেন তাহলে আপনি একটি এরর মেসেজ দেখতে পারবেন। বা বলা হবে যে প্রাইম গেমিং এখনও লঞ্চ হয়নি। যেহেতু এই ধরনের মেসেজ দেখা যাচ্ছে সেহেতু মনে করা হচ্ছে Amazon এখন এই ফিচারটির উপর কাজ করছে এবং শীঘ্রই সেটা লঞ্চ হতে চলেছে। পেজ দেখে অনেকেই মনে করছেন প্রাইম গেমিং এর অফিসিয়াল লঞ্চের তারিখ এসে গিয়েছে। 

Amazon- এর পেজটিতে লেখা আছে, প্রাইম গেমিংয়ের সাহায্যে গ্রাহকরা প্রতি মাসে তাঁদের পছন্দের গেম এবং পিসি গেম এর রোটেটিং কালেকশনের অজস্র কনটেন্ট পেয়ে যাবেন। কিন্তু এখনও এটা জানা যায়নি যে প্রাইম গেমিং ইন্ডিয়ার মধ্যে পিসি গেমস অফার করা হবে কিনা। প্রতি মাসে 8টা করে গেমস অফার করে প্রাইম গেমিং তাদের মার্কিন যুক্তরাষ্ট্রের গ্রাহকদের জন্য। এই গেমগুলোর মধ্যে আছে কুয়েক, দ্যা আমেজিং আমেরিকান সার্কাস, ইত্যাদি। মনে করা হচ্ছে প্রাইম গেমিংয়ের যে ভারতীয় ভার্সন আছে সেটাও একই গেমিং লাইন আপ নিয়ে আসবে। 

Amazon Prime Gaming

যদিও এই বিষয়ে এখনও Amazon এর তরফে কিছু জানানো হয়নি। যদিও এই আন্দাজ পাওয়া গিয়েছে যে দ্রুত সেটা ভারতে লঞ্চ করবে। আর সেই বিষয়ে Amazon Prime বেশ তোড়জোড় শুরু করে দিয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo