এভাবে জিওফোনে নম্বর সেভ করা যাবে

এভাবে জিওফোনে নম্বর সেভ করা যাবে
HIGHLIGHTS

আপনি যদি নতুন জিওফোনের গ্রাহক হন আর জানতে চান যে কি করে এই ফিচার ফোনে নম্বর সেভ করা যাবে তবে আপনারা এই স্টেপ গুলি ফলো করতে পারেন

জিওফোন লঞ্চ হয়েছে অনেক দিন হয়েছে, আর এই ফোনটি লঞ্চ হওয়ার পর থেকে ভারতের ফিচার ফোনের বাজারেও বড়সড় পরিবর্তন দেখা গেছে। আর এখন আমাদের কাছে এমন ফোন আছে যা ফিচার ফোন হলেও 4G আর এই ফোনটিতে 512GB র‍্যাম আর 4GB রোম আছে আর এই ফোনটি KaiOS য়ে চলে আর এর স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায় আর এই ফনের ব্যাটারি 2,000mAh য়ের।

এই নতুন জিওফোন একটি VoLTE ফোন। এর দিন ভিডিও কলিং শুধু মাত্র স্মার্টফোন, ল্যাপটপ আর ডেকস্টপে সীমিত ছিল আর এবার সেই সবের সঙ্গে ফিচার ফোনেও ভিডিও কল সম্ভব হবে।

রিলায়েন্স জিও এই  বছর জুলাই মাসে তাদের মনসুন হাঙ্গামা অফার নিয়ে এসেছিল যা 501 টাকা দামে কেনা যায় আর এই অফার এখনও ভ্যালিড। আর আপনাদের মনে করিয়ে দি যে ইউজার্সরা 501 টাকায় এটি কিনতে পারবেন JioPhone 2 না।

জিও ফোনের জন্য রিচার্জ প্ল্যান

আপনাদের কাছে যদি জিওফোন থাকে তবে আপনারা 49 টাকা বা 153 টাকা দামের মধ্যে একটি প্ল্যান বাছতে হবে। আর যদি 49 টাকা দামের প্ল্যানের বিষয়ে জানা যায় তবে এই প্ল্যানে আপনারা 1GB ডাটা আর 28 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানে আপনারা 1.5GB ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে আনলিমিটেড 100টি SMS পাওয়া যাচ্ছে প্রতিদিনের হিসাবে আর এটি 28 দিনের জন্য বৈধ। আর আপনারা যদি জিও মনসুন অফারের বিষয়ে জানেন তবে এই প্ল্যানে আপনারা 1,095 টাকা দামে পাবেন। আর এই প্ল্যানে আপনারা 6 মাসের সাবস্ক্রিপশান পাবেন।

জিও ফোনে এভাবে কন্ট্যাক্ট সেভ করতে পারবেন

নিজের জিও ফোনে দেওয়া জিও বটণে ক্লিক করুন আর নিউ কন্ট্যাক্টে ক্লিক করুন। আর এর সঙ্গে এবার এতে নাম আর নাম্বার টাইপ করে মাঝের বটনটি প্রেস করুন আর সেভ করুন। আর এভাবে আপনারা আপনাদের জিওফোনে কন্ট্যাক্ট সেভ করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo