আপনাকে কি কেউ হোয়াটসঅ্যাপে ব্লক করেছে? জানুন কীভাবে আবার মেসেজ পাঠাবেন

আপনাকে কি কেউ হোয়াটসঅ্যাপে ব্লক করেছে? জানুন কীভাবে আবার মেসেজ পাঠাবেন
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপে ব্লকের ঘটনা আজকাল হামেশাই ঘটছে

যিনি ব্লক করেছেন তাকে মেসেজ পাঠানো খুব জরুরী হয়ে উঠলে জানতে হবে দুটি বিশেষ উপায়

আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে ফের সাইনআপ করতে পারেন

বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি বা প্রিয় মানুষের সঙ্গে ঝগড়া, WhatsApp খুলে দেখলেন অন্যজনের ডিপি দেখতে পাচ্ছেন না। অর্থাৎ অপরপক্ষ আপনাকে ব্লক করে দিয়েছে। মিটিয়ে নিতে চাইছেন কিন্তু উপায় নেই, কেননা মেসেজই যাচ্ছে না। আপনিও যদি এমন ধরনের অবস্থার মুখোমুখি হন, তবে জেনে রাখুন এই বিশেষ উপায়।যার মাধ্যমে আপনাকে কেউ ব্লক করলেও আপনি তাকে পুনরায় মেসেজ পাঠাতে পারবেন। আসুন জেনে নেওয়া এই দুটি বিশেষ উপায় সম্বন্ধে-

হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে ফের সাইনআপ করুন

ব্লক হবার পর ফের মেসেজ পাঠাতে হলে আপনাকে প্রথমে নিজের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করতে হবে। হোয়াটসঅ্যাপের সেটিংস অপশনে গিয়ে অ্যাকাউন্টে ট্যাপ করতে হবে। স্ক্রল ডাউন করে এক্কেবারে নীচের দিকে এলে দেখা মিলবে ‘ডিলিট মাই একাউন্ট' অপশনের। ক্লিক করার পর নিজের হোয়াটসঅ্যাপ নাম্বার ও নির্দিষ্ট কারন দেখিয়ে ডিলিট করা যাবে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট। 

নিজের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করার পর ফের আপনাকে আগের হোয়াটসঅ্যাপ নাম্বার দিয়ে সাইনআপ করতে হবে। যার ফলে আপনাকে যে ব্লক করেছে তাকে আপনি পুনরায় মেসেজ করতে পারবেন। তবে আপনার পুরনো সমস্ত চ্যাট ব্যাকআপ ডিলিট হয়ে যাবে। সেক্ষেত্রে সবটা ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।

অন্য কোনো বন্ধুকে বলুন নতুন কোনো গ্রুপ তৈরি করতে

আপনি যদি নিজের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করতে না চান তবে রয়েছে আরও একটি উপায়। কোনো একজন বন্ধুকে বলুন আপনাকে এবং আপনাকে যিনি ব্লক করেছেন তাকে নিয়ে একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ  তৈরি করতে। গ্রুপে জয়েন হবার পর  যিনি গ্রুপ বানিয়েছেন তাকে বলুন লেফট করে যেতে। যার ফলে গ্রুপে থাকা বাকি দুজন অর্থাৎ আপনি এবং অপরপক্ষ যিনি আপনাকে ব্লক করেছেন, কথা বলে বা চ্যাট করে সমস্ত কিছু মিটমাট করে নিতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo