কি করে অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাড, গেম আর ব্রাউজার ব্লক করবেন

কি করে অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাড, গেম আর ব্রাউজার ব্লক করবেন
HIGHLIGHTS

অনেক সময়ে বিজ্ঞাপন প্লেসমেন্ট বাস্তবে সমস্যার উদ্রেক করে

যে সব গ্রাহকরা এটি চান তারা এরকম করতে পারেন

বিজ্ঞাপন এমন এক জিনিস যা আমরা অনেক সময়েই অপছন্দ করে থাকি আর অনেক সময়ে এর থেকে সুবিধাও হয়ে থাকে। আর আপনাদের কাছে অনেক সময়েই অ্যান্ড্রয়েড ফোনে একাধিক বিজ্ঞাপন আসে। এর মধ্যে যেমন থাকে ফ্রি সফটোয়্যারের বিষয়ে বাঁ অনেক সময়ে থাকে গেমের বিজ্ঞাপন। আর এই সময়ে আপনাদের অনেক ক্ষেত্রেই এই বিজ্ঞাপন সঠিক লাগে না।

আর কখনও কখনো প্লে স্টোরেও এই ধরনের জিনিস হয়। আর আজকে এখানে আমরা আপনাদের জানাব যে অ্যান্ড্রয়েডে কি করে এই বিজ্ঞাপন বন্ধ করা যাবে। আর যা থেকে আপনারা বিজ্ঞাপন বা গেমের বিষয়টি বন্ধ করতে পারবেন।

ADGUARD

AdGuard সোজা AdGuard ওয়েবসাইটে থেকে ডাউনলোড করুন আর এখানে সব কিছু দেওয়া হবে। আর এখানে বিজ্ঞাপন বন্ধ, গেম সুরক্ষা, ব্রাইজিনবগ সুরক্ষা আর অভিভাবক নিয়ন্ত্রনের জন্য AdGuard ব্যাবহার করা হবে।

ADLOCK

AdLock একটি ভাল উপায় যা কম্পিউটার আর অ্যান্ড্রয়েডের জন্য পাওয়া যাচ্ছে। আর আপনাদের ফোনে অ্যান্ড্রয়েড অপশান আছে। আর ফোনে আপনারা এই সময়ে ইন গেম বিজ্ঞাপন ব্রাইজার বিজ্ঞাপন ব্লক করা সহজ করবে। আর আপনার কাছে বিশিষ্ট ওয়েবসাইটে ব্লক করা আর HTTPS সুরক্ষা ফিল্টারিংয়ের মাধ্যমে আপনার সব ট্যারিফ ফিল্টার করা যাবে।

তবে এছাড়া এখন আর কোন উপায় এই জার মাধ্যমে আপনারা আপনাদের অ্যান্ড্রয়েড ডিভাইসে বিজ্ঞাপন ব্লক করতে পারবেন আর অসংখ্য উপায়ের মধ্যে থেকে আমরা কয়েকটি উপায় বলেছি মাত্র।

Digit.in
Logo
Digit.in
Logo