নতুন TCL 65” C2 4K UHD TV’র কিছু অসাধারন ফিচার্স এখানে থাকল

দ্বারা Sponsored | পাবলিশড অন 18 Aug 2017
নতুন TCL 65” C2 4K UHD TV’র কিছু অসাধারন ফিচার্স এখানে থাকল
HIGHLIGHTS
  • এটি অ্যান্ড্রয়েড যুক্ত আর অডিওর জন্য এতে হার্মান কার্ডন দেওয়া হয়েছে

কয়েক বছর আগে ফিরে গেলে আপনি দেখতে পারবেন যে একটি ফ্যামিলি টিভির তেমন কোন ব্যবহার হত না। এটি তখন রেডিও বা মিউজিক সিস্টেমের মতন আর একটি এন্টারটেনমেন্ট ডিভাইস হিসাবে ব্যবহৃত হত। তখন টিভি বাড়ির মাঝখানে থাকত আর একই এন্টারটেনমেন্ট হাব হিসাবে ব্যবহৃত হত। TCL 65” C2 এর মতন আধুনিক টিভি 4K রেজিলিউশান, অ্যাপ সাপোর্ট, কাস্টিং, ইম্প্রুভড অডিও কোয়ালিটির মতন অনেক অসাধারন ফিচার্স নিয়ে আসে। 

চোখের জন্য ভাল

বর্তমানে 4K UHD হল এই সময়ের বাজারের সেরা রেজিলিউশান যুক্ত টিভি। এমনি একটি ফুল HD টিভি 65-ইঞ্চির ডিসপ্লের সঙ্গে পাচ্ছেন। TCL এতে নিজেদের HDR সলিউশান HDR প্রো দিয়েছে যা অ্যাকচুরেট রেজিলিউশান লাইট আর ডার্ক শেডে অফার করে, যা শুনে একটি ন্যাচারাল কম্বো বলে মনে হয়। 

 দেখতে ভাল

টিভি বাড়ির কেন্দ্রে থাকে আর তাই একে সেরা হতে হয়। আর সে জন্যই তার ফিচার্সের মতন ডিজাইনের দিক দিয়েও গুরুত্বপূর্ণ হয়। এই টিভিটি CNC 1mm ডায়মন্ড কাটিং টেকনলজি যুক্ত যার ফলে এটি দেখতে ক্লাসি আর প্রিমিয়াম লুকের হয়। এছারাও এই টিভিটি বেশ পাতলা এটি 11.8mm এর টিভি আর এর এডজ খুবইও পাতলা। এটি শুধু ফ্রেম নয়, আর এই টিভিটি ন্যারো বেজেল সাপোর্ট করে, তাই টিভি দেখার সময় খারাপ বেজেলের জন্য দর্শকের কোন অসুবিধা হয়না।

সেরা অডিও

টিভি দেখার অভিজ্ঞতাকে আলাদা মাত্রা দেয় অডিও। TCL জানে যে এটি কেন এত দরকারি আর তাই তারা বিখ্যাত অডিও কোম্পানি হেমান কার্ডনের সঙ্গে এক সঙ্গে এই টিভিটির আডিও তৈরি করেছে।  TCL 65” C2 TVটি 4-চ্যানেল স্পিকার সেটআপ যুক্ত আর এতে 2টি বেসড ট্রেবেল স্পিকার আছে। এই স্পিকার দুটি ফ্রন্ট ফিরিং স্পিকার এটি বটম ফিরিং স্পিকার নয়। আর এর মানে এই টিভির শব্দ সোজাসুজি আপনার কানে আসে অন্য কোন সারফেসের মাধ্যমে নয়। এছারাও এই টিভিটিতে ডল্বি অডিও আর DTS সাউন্ড টেকনলজি আছে যা আপনাকে আরও বেশি ভাল অভিজ্ঞতা দেয়।

এমন একটি রিমোট যা আপনার কথা শোনে

টিভিতে যেমন এখন অনেক ফিচার্স থাকে তেমনি এখন এর ম্যানুফ্যাকচারাও  রিমোটে আলাদা বটন দেওয়া শুরু করে দিয়েছে। আর দিনের শেষে রিমোটে এক গাদা বটন দেখা যায় যা ব্যবহারের জন্য একটু কনফিউসিং হয়। এইরকম সমস্যার জন্য TCL তাদের 65” C2 TVতে ভয়েস কন্ট্রোলের ব্যবস্থা করেছে। টিভির ফিচার্স ব্যবহারের জন্য ভয়েস কন্ট্রোল অনেক সহজ একটি পদ্ধতি। আর এটি অনেক ভাষার অপশানের সঙ্গে আসে যার ফলে এটি অনেকেই সহজে ব্যবহার করতে পারবে।

পাওয়ার ফুল প্ল্যাটফর্ম

এই TCL 65” C2TV কোয়াড কোর কোর্টেক্স A53 CPU ক্লকড 1.5Ghz যুক্ত আর এর সঙ্গে এতে ডুয়াল কোর মালী T860 GPUও আছে। এতে আপনি 2.5GB DDR3 র‍্যাম পাবেন যার সঙ্গে থাকবে 16GB’র স্টোরেজ স্পেস আছে সমস্ত ডাউলোড করা অ্যাপ আর গেমের জন্য।  

বিল্ট ইন ক্রোমকাস্ট

 

টিভি শোকেসের জন্য স্ক্রিনকাস্টিং একটি ব্যবহারযোগ্য ফিচার। আর এতে টিভি আর স্মার্টফোন এক সঙ্গে ব্যবহার করা যায়। কন্টেন্ট স্মার্টফোনের ছট স্ক্রিনে দেখার থেকে বিগ স্ক্রিনের মিরারে দেখা ভাল। তাই আপনি যদি আপনার বন্ধুর কোন ছবি বা ভিডিও দেখতে চান তবে আপনি আপনার ভিডিও টিভিতে স্ট্রিম করতে পারবেন চর্ম ব্রাইজারের সাহায্যে।

এতে অ্যান্ড্রয়েড আছে

বিশ্বের অন্যতম জনপ্রিয় অপারেটিং সিস্টেম হল গুগলের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। এটি যে শুধু স্মার্টফোনেই থাকে তা নয় এটি টিভিতেও থাকে। TCL 65” C2 TV অফিসিয়ালি গুগলের সার্টিফিকেট প্রাপ্ত। আর এর ফলে আপনি গুগল প্লে স্টোর বা গেম ও আরও অন্যান্য গুগল অ্যাপের অ্যাক্সেস পাবেন। আর তাই আপনি নেটফ্লিক্স বা ইউটিউব সহ অ্যান্ড্রয়ডের বিশাল ইকোসিস্টেম সার্ভিসের অ্যাক্সেস এতে পাবেন।

অফিসিয়াল নেটফ্লিক্স টিভি অ্যাপ

এই TCL 65” C2 TVটি অফিসিয়াল নেটফ্লিক্স অ্যাপের সঙ্গে আসে। তার মানে আপনি আপান্র পছন্দের শো আর সিনেমা এতে সহজেই কোন রকমের বিজ্ঞাপন  ছাড়াই দেখতে পাবেন। এটি নেটফ্লেক্সের অফিসিয়াল অ্যাপ যা টিভির জন্য তৈরি হয়েছে। আর এতে আপনি ভাল ইউজারের অভিজ্ঞতা বড় স্ক্রিনে পাবেন। তবে পপকর্ন নিয়ে তৈরি থাকুন আর আপনার প্রিয় শো ব্যাক-টু-ব্যাক দেখুন। 

গেমিং এর অভিজ্ঞতা

এই টিভিটি গেমারদের জন্যও ভাল। এটি অ্যান্ড্রয়েড টিভি আর তাই আপনি আপনার প্রিয় অ্যান্ড্রয়েড গেম ইন্সটল করে তা সহজেই বড় স্ক্রিনে খেলতে পারবেন। এটি বাচ্চা আর বড়দের সবারই পছন্দ হবে। আপনার জন্য যদি এটি যথেষ্ট না হয় তবে আপনি লেটেস্ট ভিডিও গেম আপনার টিভিতে কন্ট্যাক্ট করতে পারবেন HDMI পোর্টের মাধ্যমে। আর এভাবে আপনি লেটেস্ট গেম খেলার অভিজ্ঞতা টপ ম্যানুফ্যাকচারিং এর তরফে নিতে পারবেন।  

[Sponsored Post]

DMCA.com Protection Status