VOOC 3.0 আর হাইপারবুস্ট যুক্ত, OPPO F11 Pro একটি ইন্টারেস্টিং গেমিং স্মার্টফোন

VOOC 3.0 আর হাইপারবুস্ট যুক্ত, OPPO F11 Pro একটি ইন্টারেস্টিং গেমিং স্মার্টফোন
HIGHLIGHTS

OPPO F11 Pro ফোনটি একটি VOOC 3.0 চার্জিং প্রযুক্তির সঙ্গে 20 মিনিটে 4000mAh য়ের ব্যাটারি চার্জ করে

স্মার্টফোন আমাদের জীবন পরিবর্তন এনেছে, আমরা এর আগে এই বিষয়ে স্বপনই দেখতে পারতাম। পকেট সাইজের টেক ইউজার্ড ওয়ান্ডার অনেক কিছু করতে পারে। স্মার্টফোন ইনোভেনশান সেই জায়গায় পৌঁছেছে যেখানে এই সময়ের হ্যাডসেট হাই রেজিলিউশান ডিসপ্লে, বড় ক্যামেরা সেটআপ, আর ইম্প্রেশিভ পার্ফর্মেন্স প্যাকেজ ইঙ্ক্রেডিবিলিটি পাতলা বডির সঙ্গে অফার করে। স্মার্টফোনের লিমিটেড ব্যাটারি লাইফ নিয়মিত চার্জের দরকার হয়। আর সাধারনত এই চার্জিং প্রসেস বেশ কিছুক্ষণ সময় নেয়, আর যা ব্যাটারি লো থাকলে আর আপনাদের তারা থাকলে সমস্যার হয়। আর OPOO F11 Pro র VOOC 3.0 র মতন ফাস্টচার্জ টেকনলজি থাকলে সমস্যা হয়না।

VOOC স্ট্যান্ড ভোল্টেজ ওপেন লুপ মাল্টি স্টেপ কন্সট্যান্ট কারেন্ট চার্জিং আর যা 2018 তে ভারতে OPPO নিয়ে আসে। এই চার্জিং সলিউশান শুধু যে ফাস্ট চার্জিং করে তাই না, এর সঙ্গে তা কোন রকমের ওভার হিটিং ছাড়া সেফলি করে থাকে। VOOC 3.0 F11 Pro র সঙ্গে এসেছে আর এটি এর 4,000mAh য়ের ব্যাটারি অনেক দ্রুত চার্জ করে।

OPPO র নতুন VOOC 3.0 চারজিং টেকনলজি চার্জিং স্পিড ভোল্টেজ রিডাকশানের সঙ্গে 20 মিনিট সেভ করে সময়ের মধ্যে ফোন চার্জ করে দেয়।

ফাস্ট চার্জিং অবশ্যই এমন একটি টেকনলজি যা সবাই তাদের ফোনে চায়। VOOC 3.0 র সঙ্গে আপনাদের ঘন্টার পর ঘন্টা ফোন ফুল চার্জ হওয়ার অপেক্ষায় থাকতে হয়না। আর এর সঙ্গে শর্ট ব্রাস্ট চার্জিংও কম সময়ে অনেকটা চার্জ করতে সক্ষম। আপনি রাশ আউটে থাকলে আপনাকে তাই করতে হবে।

এই ফিচারটি মোবাইল গেমারদের জন্যও অনেক বেশি হ্যান্ডি। এই সময়ের PUBG মোবাইল গেমের মতন গেমে স্টেবিলাইজড পাওয়ার দরকার হয়, যা ব্যাটারিকে অনেক তাড়াতাড়ি চার্জ করতে পারে। অনেক সময়ে ব্যাটারি ফোন চার্সের সময়ে ডিসচার্জ হয়ে যায়। আর ফোন চার্জ যথেষ্ট পরিমাণে হয়না। আর VOOC 3.0 গেমারদের জন্য যথেষ্ট হেলপফুল বিশেষত তারা যখন গেমিং করেন, কারন একি সঙ্গে তারা ফোন চার্জ করতে পারেন।

আর OPPO F11 Pro ফোনটি এমন অনেক ফিচার সাপোর্ট করে যা গেমারদের সাহায্য করে। এর মধ্যে অন্যতম প্রধান ফিচার হল হাইপারবুস্ট।এই নিফটি ছোট ফিচারটি ফোন গেমিং সেশানে অপ্টিমাইজ করে। আর এই ফিচার অপ্টিমাইজেশান মেমারিতেও করে ফলে গেম যা র‍্যামে থাকে তাতে সমস্যা হয়না। আর এটি লোডিং স্পিড ইম্প্রুভ করে, আর যাতে আপনাদের গেম লোড হতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়না। হাইপারবুস্ট টাচ সেন্সিটিভিটিকেও ইঙ্ক্রিস করে, আর তাই আপনি টাচের জন্য আপনার ফোনকে রিফিউজ করবেন না। হাইপারবুস্ট এর সঙ্গে গেম অ্যাসিস্টেন্স, গেম স্পেস আর গেম স্পিচ এনহাচমেন্ট অফার করে যা ইম্প্রুভড গেমিং অফভিজ্ঞতা দেয়।

OPPO F11 Pro র এই ফ্যাক্ট মিডিয়াটেকের হেলিও P70 চিপসেটের জন্য সম্ভব। এটি একটি অক্টা কোড় CPU যা ARM Mali-G72 GPU য়ের যুক্ত আর যা P60 র থেকে উন্নত।  নতুন Helio P70 গেমিংয়ে ভাল পার্ফর্মেন্স অফার করে এর পূর্বসূরিদের থেকে, আর এতে ভাল ডিমাডিং গেম থাকে।

আর একফিনে এই P70 চিপসেট আর হগাইপারবুস্টের কম্বিনেশান OPPO F11 Pro কে গেমারদের জন্ন্য করেছে। এই কম্বিনেশানের সঙ্গে VOOC 3.0 আছে, আর যা এই ফোনকে গতবারের থেকে বেশি ইন্টারেস্টিং করেছে।

Sponsored

Sponsored

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo