VIVO GRAND DIWALI FEST 11 থেকে 15 অক্টোবরের মধ্যে দারুন সব অফার পাওয়া যাবে

VIVO GRAND DIWALI FEST 11 থেকে 15 অক্টোবরের মধ্যে দারুন সব অফার পাওয়া যাবে

এই বছরের ফেস্টিভ সিজান চলছে আর এবার এই স্মেয় আপনারা দারুন উপহার দিতে পারেন। একটি স্মার্ট ফোন একটি দারুনব উপহার হতে পারে। আর এই কথা মাথায় রেখে Vivo তাদের Vivo Grand Diwali Fest শুরু করেছে। এই ফেস্ট 11 অক্টোবর থেকে শুরু হবে আর এটি শেষ হবে 15 অক্টোবর। আর এর সঙ্গে এর মানে এই যে 11 থেকে 15 অক্টোবরের মধ্যে আপনারা দারুন ডিস্কাউন্টে Vivo র তরফে পাবেন। আর এই সেলে আপনারা Vivo র চারটি দারুন স্মার্টফোনে ডিস্কাউন্ট পাবেন। আর এর সঙ্গে আপনারা এই সময়ে অ্যাক্সেসারিজ, কুপন বা ফোনও জিতে নিতে পারেন।

VIVO Z1 PRO

আমরা যদি Vivo Z1 Pro ফোনটি দেখি তবে এই ফোনটি তিনটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এসছে। আপনারা এটি 4GB+64GB, 6GB+64GB আর 6GB+128GB স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। আর এই তিনটি মডেলের দাম যথাক্রমে  Rs 12,990, Rs 14,990, আর Rs 16,990। আর এর সঙ্গে আপনারা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করেন তবে আপনার 10 শতাংশ ক্যাশব্যাক পাবেন।

VIVO Z1X

Vivo Z1 X ফোনটি দুটি ভেরিয়েন্টে কেনা যেতে পারে, এটি 64GB আর 128GB স্টোরেজে কেনা যাবে। আর এই দুটি ফোনে আপনারা 6GB র‍্যাম পাবেন। আর এই ফোনটি কিনলে প্রিঅর্ডার করলে এক্সট্রা Rs 2000 ক্যাশব্যাক পাওয়া যাবে, আর এর সঙ্গে আপনারা এটি যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যাবহার করে কেনেন তবে এতে আপনারা 10 শতাংশ ক্যাশব্যাক পাবেন।

VIVO V15

Vivo V15 ফোনটি মার্চ মাসে Rs 23,990 টাকায় লঞ্চ করা হয়েছিল, আর আপনারা যদি এই ফোনটি Vivo Grand Diwali Fest য়ে কেনেন তবে এটি মাত্র  Rs 15,990 কিনতে পারবেন। আপনারা যদি একটি ভাল দামের ফোন কিনতে চান তবে এটি কিনতে পারবেন।

VIVO U10

Vivo U10 ফোনটি লেটেস্ট স্মার্টফোন। আর এই ফোনটি তিনটি ভেরিয়েন্টে এসেছে। এই তিনটি মডেলে আপনারা এই ফোনটি HDFC ব্যাঙ্কের ক্রেডিড কার্ডের মাধ্যমে কিনলে এতে 10 শতানংশ ডিস্কাউন্ট পাবেন।

আর শুধু তাই নয় এখানে থাকা ডিল ছাড়াও আপনারা কিছু বাছাই করা মডেলের সঙ্গে একটি সেলফি স্টিক ফ্রিতে পাবেন, আর এর সঙ্গে আপনারা মোবাইল কেস ইত্যাদির ওপরে Rs. 300 ছাড় পাবেন। আর এই দুটি ডিলই শুধুমাত্র ডেলি অব্জেক্ট ডট কমে পাওয়া যাবে। আর এর সঙ্গে আপনারা একটি  Diwali Jackpotও এখানে দেখতে পাএবেন এতে আপনারা একটি Vivo Z1Xজেতার সুযোগ পাবেন। আর এর সঙ্গে 10 কোটি টাকা দামের কুপন ইত্যাদিও আপনারা জিতে পারেন। আর এই ডেলি ডিলের লিমিট আছে, এখানে আপনারা ফোনের ওপরে প্রায় 50 শতাংশ অফ পেতে পারেন।

[Sponsored Post]

Sponsored

Sponsored

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo