OPPO F11 48MP র ডুয়াল ক্যামেরা, ওয়াটার ড্রপ নচ, VOCC 3. 0এবং আরও অনেক কিছু 20 হাজার টাকার মধ্যে অফার করছে

OPPO F11 48MP র ডুয়াল ক্যামেরা, ওয়াটার ড্রপ নচ, VOCC 3. 0এবং আরও অনেক কিছু 20 হাজার টাকার মধ্যে অফার করছে

আধুনিক সময়ের ফোনের ক্যামেরা দিনের পর দিন উন্নত হচ্ছে। আমরা প্রায় সবাই একটি ছোট ফিচার ফোন ব্যাবহার করেছি VGA ক্যামেরা সহ, যা 0.3MP রেজিলিউশান অফার করত। আর এই স্ম্যের এই জেনারেশানাএর স্মার্টফোন মাল্টি ক্যামেরা সেটআপ অফার করে যা হাই কোয়ালিটির ছবি আর ভিডিও তুলতে পারে। OPPOস্মার্টফোনের OPPO F11 Pro য়ে 48MPর রেয়ার ক্যামেরা 5MP র সেকেন্ডারি ক্যামেরার সঙ্গে অফার করা হয়েছে। তবে আপনারা যদি এমন কিছুর জন্য অপেক্ষা করছেন যা একই জিনিস অফার করে কিন্তু তার দাম কম? তবে আপনাদের একবার OPPO F11 ফোনটি দেখতে হবে।

এই নতুন ফোনটি এই একইরেয়ার ক্যামেরা অফার করে 20 হাজার টাকার মধ্যে। আর এখানে এই নতুন ফোনে আর কি কি আছে তা দেখার।

ডাবাল দ্যা ফান                                   

এর আগেই আমরা বলেছি যে OPPO F11 য়ের ক্যামেরা একটি ডুয়াল রেয়ার ক্যামেরা যা 48MP+5MP সেটআপের। এর 48MP র ক্যামেরা হাই রেজিলিউশানের ছবি তুলতে সাহাজ্য করে আর 5MP র ক্যামেরা ডেপথ সেন্সারের কাজ করে। আর এটি ফোনে পোট্রেড শট তুলতে সাহাজ্য করে। এটি তাদের জন্য ইন্টারেস্টিং যারা ‘হ্যান্ডস অন’ পছন্দ করেন। আর এর সঙ্গে এই ফোনে কালার ইঞ্জিন আছে, আর যা কোম্পানি অনুসারে কার্ভ ম্যাপিংয়ের জন্য। OPPO এতে ইমেজের ব্রাইটনেসে সাহায্য করে। এই ফোনে 16MP র ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে যা ওয়াটার ড্রপ স্ক্রিনে আছে। এই ফোনটি AI 2.1 য়ের সঙ্গে এসেছে যা সেলফিতে নিজে থেকেই উম্প্রুভমেন্ট আনে।

অন্ধকারে কে ভয় পায়

48MP র রেয়ার ক্যামেরা ইউনিট f/1.79 অ্যাপার্চার লেন্সের। এতে অনেক বেশি লাইট আসে আর f./2.0 লেন্সে, আর যা হ্যান্ডি লাইট সিচুয়েশান তৈরি করে আর অ্যাম্বিয়েন্ট লাইটে এটি আইডিয়াল নয় হয়ত। আর এর সঙ্গে এর লার্জ অ্যাপার্চার অনেক বেশি লাইট সেন্সারে নিয়ে আসে , আর তাই এতে অনেক বেশি উজ্জল ছবি ওঠে। আর এর সঙ্গে OPPO F11 ফোনে আল্ট্রা নাইট মোড আছে , যা কোম্পানি অনুসারে ফোনের Ai ইঞ্চিন, আল্ট্রা ক্লিয়ার ইঞ্জিন আর কালার ইঞ্জিনে উন্নতলো লাইটে ছবি তুলতে সাহায্য করে।

অনেক বেশি স্ক্রিন, কম বডি

OPPO F11 ফোনটিতে 6.5 ইঞ্চির FHD+ ডিসপ্লে যুক্ত যার অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এর সঙ্গে এই ফোনের ওপরে ওয়টার ড্রপ নচ আছে, যা হয়ত আপনারা অন্য ডিভাইসে দেখেছেন। আর এর ফলে এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 90.70%।

কুইক টপ আপ

OPPO F11 ফোনটি বড় 4020mAh য়ের ব্যাটারি যুক্ত, যা ফোন সব সময়ে চার্জে থাকা নিশ্চিত করে। তবে যাই হোক এর ব্যাটাই যদি লো হয় তখন তা চার্জ করতে অনেক সময় লাগে। OPPO F11 ফোনে কোম্পানির VOCC 3.0 ফাস্ট চার্জিং প্রযুক্তি আছে, আর এর সঙ্গে এটি চার্জিং স্পিড বারিয়ে দেয়। আর কোম্পানি দাবি করেছে যে নতুন প্রযুক্তির এই চার্জ ফোনকে আগের ভার্সানের থেকে  20 মিনিট আগে চার্জ করে দেয় ।

এবং এর সঙ্গে আরও অনেক কিছু

অন্য ফোনটির মতন এই OPPO F11 ফোনে মিডিয়াটেকের হেলিও P70 অক্টা কোর চিপসেট দেওয়া হয়েছে। এতে4GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এর সঙ্গে এই ফোনে কালার OS6.0 আছে যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর।

আর আপনারা দেখতে পারছেন যে এই OPPO F11 ফোনে অনেক ফিচার আছে, স্পেশালি আপনি যখন এটি17,990 টাকায় কিনতে পারছেন। এই কম্বিনেশানের ফিচারের মধ্যেও  এটি অ্যাট্রাক্টিভ প্রাইজ ট্যাগে এসেছে,OPPO F11 20 হাজার টাকার মধ্যে একটি ভাল ফোন। 

[Sponsored Post]

Sponsored

Sponsored

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo