REDMI 8A DUAL VS REALME C3 কে এগিয়ে কে পিছিয়ে? পার্থক্যই বা কোথায়!!

REDMI 8A DUAL VS REALME C3 কে এগিয়ে কে পিছিয়ে? পার্থক্যই বা কোথায়!!
HIGHLIGHTS

দুটি ফোনেই আছে 5000mAh য়ের ব্যাটারি

দুটি ফোনই প্রথম ফ্ল্যাশ সেলে কেনা যাবে

ভারতে সবে রেডমি তাদের নতুন ফোন লঞ্চ করেছে এটি একটি বাজেট রেঞ্জ ফোন হিসাবে এসেছে। এর সঙ্গে অবশ্য কোম্পানি একটি নতুন আর শক্তিশালী পাওয়ারব্যাঙ্কও লঞ্চ করেছে। সেই বিষয়ে আমরা আপনাদের আগেও বলেছি। তবে এর সঙ্গে আপনাদের এও মনে করিয়ে দি যে ভারতে এর আগে রিয়েলমিও তাদের একটি বাজেট ফোন রিয়েলমি C3 লঞ্চ করেছিল। আর আজকে আমরা এই দুই ফোনের একটি তুলনামূলক আলোচনা নিয়ে এসেছি।

Redmi 8A Dual ফোনের স্পেক্স আর ফিচার্স

এই রেডমি ফোনটিতে আপনারা পাবেন ডুয়াল সিমের ফোন আর এই ফোনে আছে 6.22 ইঞ্চির ডট নচ LCD ডিসপ্লে। আর এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 টের প্রোটেকশান আর একটি P2i স্প্ল্যাশ প্রুফ ন্যানো কোটিং। আর এই ফোনে আছে 13MP আর 2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আর সঙ্গে আছে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা।

ফোনটিতে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 আর এই ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। এই ফোনে 2GB র‍্যাম আর 32gb স্টোরেজের সঙ্গে আছে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট।

ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে আছে 5000mAh য়ের ব্যাটারি। ফোনে আছে USB Type C পোর্ট।

Redmi 8A Dual য়ের দাম

Redmi 8A ডুয়াল ফোনে আপনারা পাবেন 2Gb র‍্যাম ভেরিয়েন্টটি 6,499 টাকায় আর এর সঙ্গে এই ফোনের 3GB র‍্যাম ভেরিয়েন্টটি 6,999 টাকায় পাওয়া যাবে। আর এই ফোনটি আপনারা 18 ফেব্রুয়ারি দুপুর 12টার সময়ে মি ডট কম আর অ্যামাজন থেকে কিনতে পারবেন।

Realme C3 ফোনের স্পেক্স আর ফিচার্স

এবার যদি আমরা Realme C3 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা HD+ 6.5 ইঞ্চির স্ক্রিন পাবেন আর এই ফোনে আছে একটি ওয়াটার ড্রপ নচ,। ফোনের অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 89.8 শতাংশ। আর এর সঙ্গে এই ফোনে আছে ডুয়াল রেয়ার ক্যামেরা যা মেন 12মেগাপিক্সালের ক্যামেরার সঙ্গে 2 মেগাপিক্সালের ক্যামেরা দিচ্ছে। আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে আছে একটি 5Mp র ক্যামেরা।

এই ফোনটি মিডিয়াটেক হেলিও G70 SoC র সঙ্গে এসেছে। আর এই ফোনে আছে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ।

রিয়েলমির ডিভাইসে আছে একটি 5000mAh য়ের ব্যাটারি আর এটি Realme UI য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10 পাবেন।

Realme C3 র দাম

এবার যদি আমরা এই Realme C3 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি 6,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি 7,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে আপনারা 14 ফেব্রুয়ারি ফ্লিপকার্ট আর রিয়েলমির সাইট থেকে কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo