REALME X2 র সঙ্গে XIAOMI REDMI NOTE 8 PRO ফোনের পার্থক্য

REALME X2 র সঙ্গে XIAOMI REDMI NOTE 8 PRO ফোনের পার্থক্য
HIGHLIGHTS

দুটি ফোনেই আছে 64MP র কোয়াড ক্যামেরা সেটআপ

Relame X2 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G আছে

আর Xiaomi Redmi Note 8 Pro তে আছে মিডিয়াটেক হেলিও G90T

ভারতে সবে রিয়েলমি তাদের আরও একটি ফোন লঞ্চ করেছে কোয়াড ক্যামেরার এই রিয়েলমি ফোনটির সঙ্গে অন্য একটি রিয়েলমি ফোনের তুলনা মূলক একটি আলোচনা আমরা এর মধ্যে আপনাদের জন্য নিয়ে এসেছি। আর আজকে এখানে আমরা আপনাদের জন্য Realme X2 র সঙ্গে Xiaomi Redmi Note 8 Pro ফোনের একটি তুলনামূলক আলোচনা করব।

Realme X2 VS Xiaomi Redmi Note 8 Pro ডিসপ্লে

প্রথমে যদি আমরা সদ্য লঞ্চ হওয়া রিয়েলমি ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা পাবেন একটি সুপার AMOLED 6.4 ইঞ্চির ডিসপ্লে আর এর সঙ্গে এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান।

আর শাওমির ফোনটি যদি আমরা দেখি তবে এই ফোনে পাবেন 6.53 ইঞ্চির IPC LCD ডিসপ্লে। আর এই ফোনে আপনারা পাবেন কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান আর ফোনের সর্বোচ্চ ব্রাইটনেস 500 নিটসের।

Realme X2 VS Xiaomi Redmi Note 8 Pro ফোনের অপারেটিং সিস্টেম

আমরা এবার দুই ফোনের অপারেটিং সিস্টেম আর SoC র বিষয়টি দেখেনি,। এখানে দেখারফ যে দুই ফোনেই অ্যান্ড্রেয়েড 9 পাই নির্ভর। সেখানে রিয়েলমির ফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে আর সেখানে Xiaomi Redmi Note 8 ফোনে আছে MIUI 10।

আর Realme X2 ফোনটিতে আপনারা অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 730G পাবেন সেখানে শাওমির ফোনে এই প্রথম স্ন্যাপড্র্যাগন না দিয়ে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও G9oT।

Realme X2 তে আছে অ্যাড্রিনো 618 আর সেখানে শাওমির ফোনে আছে মিডিয়াটেক হেলিও G90T।

Realme X2 VS Xiaomi Redmi Note 8 Pro  ফোনের র‍্যাম আর স্টোরেজ অপশান

আমরা যদি এবার শাওমি রেডমি আর রিয়েলমি ফোনের র‍্যাম আর স্টোরেজ অপশান দেখি তবে এখানে Realme X2 ফোনে আছে 6GB র‍্যাম 64GB স্টোরেজ, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর এর সঙ্গে এই ফোনে আপনার পাবেন 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করার অপশান।

আর এবার যদি আমরা Xiaomi Redmi Note 8 Pro ফোনটি দেখি তবে এই ফোনে পাবেন 6GB র‍্যাম 64GB স্টোরেজ আর সঙ্গে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপশান আর সঙ্গে আছে 8GB র‍্যাম আর 128GB  স্টোরেজ অপশান। আর এর সঙ্গে অবশ্যই ফোনে পাবেন স্টোরেজ এক্সপেন্ড করার সুযোগ যা 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করতে পারবে।

Realme X2 VS Xiaomi Redmi Note 8 Pro র ক্যামেরা

Realme X2 র কোয়াড ক্যামেরা সেটআপে মেন 64MP র ক্যামেরার সঙ্গে একটি 8MP র আর দুটি 2MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর সেখানে এই ফোনের ফ্রন্টে আছে একটি 32MP র ক্যামেরা।

Xiaomi Redmi Note 8 Pro ফোনে আপনারা পাবেন কোয়াড ক্যামের সেটআপ যা 64MP র মেন ক্যামেরার সঙ্গে 8MP র একটি আর দুটি 2MP র ক্যামেরা দেবে। আর এই ফোনের ফ্রন্টে আছে একটি 20MP র ক্যামেরা।

Realme X2 VS Xiaomi Redmi Note 8 Pro ব্যাটারি

আপনাদের এবার এই দুই ফোনের ব্যাটারির বিষয়ে বলব। Relame X2 ফোনে আপনারা পাবেন 4000mAh য়ের ব্যাটারি যা 30 W VOOC 4.0 চার্জ সাপোর্ট করে। আর সেখানে Xiaomi Redmi Note 8 Pro ফোনের 4500mAh য়ের ব্যাটারি 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo