রিয়েলমি নিয়ে এল Narzo 30 Pro 5G এবং কীভাবে আপনি এই ফোন ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যানের মাধ্যমে আসল দাম থেকে 70% কমে পাবেন জেনে নিন

Sponsored | পাবলিশড অন 04 Mar 2021
রিয়েলমি নিয়ে এল Narzo 30 Pro 5G এবং কীভাবে আপনি এই ফোন ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যানের মাধ্যমে আসল দাম থেকে 70% কমে পাবেন জেনে নিন

5G অবশ্যই স্মার্টফোন প্রযুক্তির পরবর্তী বড় পদক্ষেপ। নতুন প্রযুক্তিটি মোবাইল ইন্টারনেট গতির পুরো নতুন স্তরের প্রতিশ্রুতি দেয়। যদিও ভারতে এখনও 5 প্রযুক্তিটি এখনও সেইভাবে উপলভ্য নয়, তবে এটা শীঘ্রই চালু করা হবে। এবং তার জন্য, আপনাকে একটি 5G সক্ষম ডিভাইস সহ প্রস্তুত হতে হবে।

তবে, বেশিরভাগ নতুন প্রযুক্তি হিসাবে, প্রিমিয়াম ডিভাইসগুলি সর্বপ্রথম 5G সপোর্ট করে। সেই থেকে, প্রযুক্তি আরও সাশ্রয়ী মূল্যের ডিভাইসে নেমে আসছে। এখানে কথা আসছে Realme Narzo 30 Pro 5G ফোনের। নাম থেকেই বোঝা যাচ্ছে এটি একটি 5G সপোর্ট স্মার্টফোন যার দাম শুরু হয় 16,999 টাকা থেকে এবং এটি Flipkart- এ কেনা যাবে।

তবে… আপনি যদি ফ্লিপকার্ট থেকে এই ফোনটি আরও কম দামে কিনতে পারেন তবে কেমন হয়? তবে, আমরা কিছুটা হলেও সেখানে পৌঁছে যাব। প্রথমে আসুন, রিয়েলমি নারজো 30 প্রো-এর কয়েকটি মূল বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক। 

মিডিকেট ডাইমেনসিটি 800U

Realme Narzo 30 Pro 5G ফোনের বিশেষত্ব হল যে এটি মিডিয়াটেক ডাইমেনসিটি 800 ইউ প্রসেসর সহ বাজারে আনা হয়েছে। এটি 7nm অক্টা-কোর চিপসেটটি 5G + 5G ডুয়াল সিম স্ট্যান্ডবাই সমর্থন করে। অর্থাৎ আপনি যে কোনও সিম স্লটে একটি 5 জি সিম ব্যবহার করতে পারেন এবং 5G স্পিড উপভোগ করতে পারবেন। এটি ডুয়াল নেটওয়ার্ক সপোর্ট করে, যেখানে এটি ফাস্ট এবং স্টেবল ইন্টারনেট স্পিডের জন্য Wi-Fi এবং 5G কানেক্ট করে। এর পাশাপাশি আপনি ফোনে মসৃনভাবে হেভি গেম খেলতে পারবেন।

6.5" FHD+ স্ক্রিন সহ 120HZ রিফ্রেশ রেট

ফোনে 6.5 ইঞ্চির ফুল-এইচডি + (1080 x 2400 পিক্সেল) ডিসপ্লে রয়েছে। ফোনের অ্যাসপেক্ট রেশিও 20: 9, রিফ্রেশ রেট 120 হার্জেড এবং স্ক্রিন-টু-বডি রেশিও 90.7 শতাংশ, টাচ স্যাম্পলিং রেট 180 হার্জ রয়েছে।

30W ফাস্ট চার্জের সাথে 5000mAh ব্যাটারি

এই লেটেস্ট রিয়েলমি স্মার্টফোনে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, বলে দি যে রিটেল বক্সে সংস্থা 30 ওয়াটের একটি ফাস্ট চার্জরও দেওয়া হয়েছে। সংস্থা দাবি করেছে যে চার্জার 65 মিনিটে 0 থেকে 100 শতাংশ ফোন চার্জ করে। এছাড়াও ফোন ওটিজি রিভার্স চার্জিংও সপোর্ট করে।

এবার কথা আসল চমৎকারের, ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড পরিকল্পনা ব্যবহারকারীদের ফোনটির মানের 70% বাছাই করতে দেয়। এখানে কিভাবে এটা কাজ করবে জেনে নিন। Flipkart থেকে এই ফোনটি কেনার সময়, আপনি Smart Upgrade এর বিকল্প দেখতে পাবেন। এটি ফোনের দাম 70% কমিয়ে দেবে। তবে

সুতরাং, Realme narzo 30 Pro 5G এর 6GB+64GB ভার্সনের দাম 16,999 টাকা তবে, ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড পরিকল্পনার সাহায্যে আপনি ফোনটি 11,899 টাকায় নিতে পারবেন। একইভাবে 8GB + 128GB এর দাম সাধারণত 19,999 টাকা, স্মার্ট আপগ্রেড প্ল্যানের সাহায্যে এটি 13,999 টাকায় পাওয়া যাবে।

এটি লক্ষ করা উচিত যে আপনি যখন ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড নির্বাচন করবেন তখন আপনাকে এক বছরের ব্যবহারের পরে ফোনটি ফিরিয়ে দিতে হবে। তবে আপনি চাইলে ফোনটি বাকি 30% পেমেন্ট করে রাখতে পারবেন।

Flipkart Smart Upgrade Plan কীভাবে আপনি পাবেন

  • সবার প্রথম ফোন সিলেক্ট করুন এবং প্রোডাক্ট পেজ থেকে Flipkart Smart Upgrade Plan যোগ করুন।
  • এবার পেমেন্ট পেজে ‘ক্রেডিট কার্ড’ বা ‘ক্রেডিট কার্ড ইএমআই’ হিসাবে পেমেন্ট মেথট সেলেক্ট করুন।
  • ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড পরিকল্পনা পেমেন্ট পেজে প্রয়োগ করা হবে।

এটি ছিল রিয়েলমি নারজো 30 প্রো 5G এবং আপনার বিক্রয়মূল্যের 70% এ আপনি এটি কীভাবে পেতে পারেন তার এক ঝলক নজর। ফোনটি 4 মার্চ থেকে বিক্রি হবে এবং ফ্লিপকার্টের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ থাকবে। যারা নিজেই 4 মার্চ ফোন কেনার পরিকল্পনা করছেন তাদের জন্য একটি যুক্ত বোনাস রয়েছে। ICICI ব্যাংক ক্রেডিট কার্ড এবং ইএমআই পেমেন্টের ক্ষেত্রে 10% অতিরিক্ত ছাড় দিচ্ছে। তাই আপনি যদি ফোনটি কেনার সিদ্ধান্ত নিচ্ছেন তবে আরও কম দামে এই ফোন আপনার হতে পারে!

[স্পনসরড পোস্ট]

DMCA.com Protection Status