Oppo Reno 3 Pro র সঙ্গে Relame X2 Pro ফোনের পার্থক্য

Oppo Reno 3 Pro র সঙ্গে Relame X2 Pro ফোনের পার্থক্য
HIGHLIGHTS

দুটি ফোনেই আছে 64MP র মেন ক্যামেরা

ফোন দুটির দাম 30 হাজার টাকার মধ্যে

ভারতে  এখন একের পরে এক নতুন নতুন ফোন লঞ্চ হয়ে চলেছে আর এর মধ্যে যেমন আছে কিছু বাজেট স্মার্টফোন তেমনি আছে কিছু দামি ফোন। তবে সব ফোনেই আপনারা পাবেন দারুন সব স্পেক্স আর ফিচার্স আছে। আর এর মধ্যে সবে ভারেত Oppo Reno 3 Pro ফোনটি লঞ্চ হয়েছে। আর এই ফোনের সঙ্গে আজকে আমরা আপনাদের কাছে Relame X2 Pro ফোনের একটি তুলনা মূলক আলোচনা নিয়ে এসেছি।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro দাম

এই দুটি ফোনে ফোনের দামই তিরিশ হাজার টাকার মধ্যে আপনারা Oppo Reno 3 Pro ফোনটি 29,990 টাকায় কেনা যাবে। আর সেখানে আপনারা যদি Realme X2 Pro ফোনটি দেখেন তবে এর দাম 27,999 টাকা।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro ডিসপ্লে

প্রথমেই আমরা এই ফোন দুটির ডিসপ্লে দেখতে পারি, এই ফোনে আমরা প্রথমেই Oppo Reno 3 প্রো ফোনের ডিসপ্লে যদি দেখি তবে 6.4 ইঞ্চির এই সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে 20:9 অ্যাস্পেক্ট রেশিও যা 91.5% স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে এসেছে।

আর সেখানে Realme X2 Pro ফোনে আপনারা পাবেন 6.5 ইঞ্চির ডিউ ড্রপ ফুল স্ক্রিন। আর এই ফনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro ফোনের প্রসেসার

Oppo Reno 3 Pro ফোনে প্রথমে কোয়াল্কম প্রসেসার থাকবে বল্লেও এই ফোনে আপনারা পাবেন মিডিয়াটেক P95 আর এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Realme X2 Pro ফোনে আপনারা পাবেন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ আর এই ফোনে আপনারা পাবেন 7nm প্রসেসার।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro ফোনের র‍্যাম আর স্টোরেজ

ওপ্পোর এই ফোনে আছে 8GB র‍্যাম ভেরিয়েন্ট পাবেন, Oppo Reno 3 Pro ফোনে একটি র‍্যাম অপশান পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে দুটি স্টোরেজ ভেরিয়েন্ট 128GB আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়।

Realme X2 Pro ফোনে আপনারা পাবেন 8GB র‍্যাম আর সঙ্গে আছে 128GB আর 256GB র স্টোরেজ ভেরিয়েন্ট। আর সঙ্গে এই ফোনে আপনারা 6GB র‍্যাম 64GB স্টোরেজ আর একটি 12GB র‍্যাম অপশানও পাবেন।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro ক্যামেরা

আর এবার যদি আমরা দুটি ফোনের ক্যামেরার দিক দেখি তবে Oppo Reno 3 Pro ফোনে আপনারা পাবেন কোয়াড ক্যামেরা সেটআপ যা মেন 64MP র ক্যামেরা দিচ্ছে আর সঙ্গে আছে একটি 13Mp র ক্যামেরা ও 8MP র ক্যামেরা আর ফোনে আছে একটি 2MP র ক্যামেরা।

আর এই ফোনের ফ্রন্টে পাঞ্চ হোল ডিসপ্লেতে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে যে 44MP র মেন ক্যামেরার সঙ্গে 2Mp র আরও একটি ক্যামেরা দিয়েছে।

Relame X2 Pro ফোনে আছে মেন 64MP র ক্যামেরা আর সঙ্গে একটি 8Mp আর একটি 2Mp র ক্যামেরাও একটি 13MP র ক্যামেরা।

আর এই Relame X2 Pro ফোনের ফ্রন্টে আছে 16MP র ক্যামেরা।

Oppo Reno 3 Pro VS Realme X2 Pro র ব্যাটারি

এবার যদি আমরা এই দুটি ফোনের ব্যাটারির দিকটি দেখি তবে দেখা যাবে যে Oppo Reno 3 Pro ফোনে আছে 4025mAh য়ের ব্যাটারি যা আপনাদের 30W VOCC ফ্ল্যাশ চার্জ 4.0 দেবে।

আর সেখানে Relame X2 Pro ফোনে আপনারা পাবেন 4000mAh য়ের ব্যাটারি যা 50W সুপার VOOC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে।

এর মধ্যে আরও একটি কথা বলার যে যেখানে Oppo Reno 3 Pro অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে এসেছে সেখানে Realme X2 Pro তে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo