OPPO F15 সেরা F সিরিজ ফোন যা পাতলা আর হাল্কা ডিজাইনের সঙ্গে এসেছে

OPPO F15 সেরা F সিরিজ ফোন যা পাতলা আর হাল্কা ডিজাইনের সঙ্গে এসেছে

আপনি যদি আপনার ফোন আপগ্রেড করতে চাইছেন তাও বাজেটের মধ্যে তবে OPPO আপনাদের জন্য নতুন কিছু নিয়ে এসেছে। কোম্পানি সম্প্রতি তাদের নতুন স্মার্টফোন OPPO F15 শক্তিশালী ফিচার আর পাতলা আর স্টাইলিস ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে।

OPPO F15

নতুন #OPPO F15 ফোনের ওজন 172 গ্রাম আর এটি 7.9mm থিন। এর অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই ইরগোমেদিক ফোনটি 6.4 ইঞ্চির স্ক্রিন যুক্ত যা এক হাতে ধরা যায়। OPPO F15 ফোনে আছে FHD+ AMOLED স্ক্রিন যা 2400 x 1080 pixels রেজিলিউশান যুক্ত। এই AMOLED ডিসপ্লের প্রযুক্তি শুধু যে কম পাওয়ার খরচ করে তা নয় এর সঙ্গে এটি অনেক ডিপ আর ভাইব্রেন্ট কালার দেয়। 90.7 পারসেন্ট স্ক্রিন টু বডি রেশিও আর অনেক ভাল দেখায়, আর এই ফোনটি Widevine L1 সার্টিফিকেশান যুক্ত, এটি গ্রাহকদের  YouTube, Netflix বা Amazon Prime ভিডিও Full HD তে দেখায়। আর তাই আপনারা সেই ডিভাইস পাচ্ছেন যা বড় ডিসপ্লে অফার করে আর এটি বেশ পাতলা।

এই OPPO F15 য়ের ইন্টেলিজেন্ট ডিজাইন একে দারুন দেখতে করেছে, আর এর ন্সগে এটি সেই সব অফার করে যা আপনার দরকার। এর কোয়াড ক্যামেরা সেটআপ মিনিমালেস্টিক ডিজাইন আর ফ্ল্যাশ লাইট দেয় যা ভাল ভাবে ক্যামেরা এরিয়াতে শেপ হয়েছে। এই ফোনের ক্যামেরার রিং সারফেস কম স্ক্র্যাচ ফেলে।

OPPO F15

ক্যামেরার ক্ষেত্রে এই  OPPO F15 য়ে আছে কোয়াড ক্যামেরা সেটআপ যা 48MP+8MP+2MP+2MP কনফিগারেশানে এসেছে। এর 48MP র ক্যামেরা সেন্সার বেশির ভাগ শট নেয়। এতে আছে 4-in-1 পিক্সাল কম্বিনেশান প্রযুক্তি, যা কম আলোতেও ভাল ছবি তোলে।

এর  8MP 119° আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স OPPO F15 য়ে সহজে বড় ছবি বা বড় গ্রুপ ফটো তোলে। এর সঙ্গে এও খেয়াল রাখতে হয় যে এখানে ডিস্ট্রাকশান মিনিমাম রাখতে হবে আর এতে ছবি গুলি এই সব সরিয়ে জিনিস কে যতটা সম্ভব ন্যাচারাল রাখবে।

OPPO F15 য়ের  3-8m Macro লেন্স ইউসারকে3cm য়ের মধ্যে অটোফোকাস করে। আর এটি প্রতিদিনের ছবি আলাদা আলাদা প্রসপেক্টিভে তুলতে পারে। নতুন লেন্সে এই ধরনের ছবি গ্রাহকরা তাদের লিমিটেড ইমেজিনেশানের মাধ্যমেই করতে পারে।

যখন OPPO F15 নিজে দেখতে ভাল আর তখন এও দেখার যে গ্রাহকেকেও জেন দেখতে ভাল লাগে। এই স্মার্টফোনটিতে আছে AI ভিডিও বিউটিফেস্কাহ্ন ফিচার যা দরকারি বিউটি ফিচার সাব্জেক্টের ফেস কাস্টমাইজড অ্যানালেসেসি সব কিছু করে গ্রহাকের জন্য বিউটিফিকেশান অ্যাপ্লাই আর ফেস ডিটেল অনুসারে অ্যাডজাস্টমেন্ট করে।

Oppo F15

OPPO F15 নাইট পোট্রেট মোডের সঙ্গে এসেছে যা সহজে লো লাইটেও একটি ক্লাসি পোট্রেড শট নিতে সাহায্য করে। এটি আপনার নিজস্ব লাইট ক্রুর মতন যা সব সময়ে আপনার সঙ্গে থাকে আর এটি আপনাদের পরিষ্কার, উজ্জল আর ন্যাচারাল নাইট শট দিতে সাহায্য করে।

OPPO F15 য়ে আছে 8GB র‍্যাম আর 128GB র ROM, যা ফোনের অভিজ্ঞতাকে অনেক স্মুথ করে। আর এটি যদি যথেষ্ট না হয় তবে এটি একটি ট্রিপেল কার্ড স্লটের ফোন মানে, গ্রাহকরা এক সঙ্গে দুটি সিম আর মাইক্রো এসডি কার্ডের মজা একসঙ্গে নিতে পারবেন।

OPPO F15 পাতলা আর হ্লকা, এর মানে এই ন্য যে এটির পার্ফর্মেন্সে কোন প্রভাব ফেলে। এই ফোনটি দারুন ভাবে তৈরি করা হয়েছে। ফোনের Game Boost 2.0 সব ধরনের কন্ট্রোল ইস্যু দেখে আর এ রস্নগে এর টাচ কন্ট্রোল আর রিফ্রেস রেট স্মুথ পার্ফর্মেন্স দেয়। এর সঙ্গে এতে আছে ‘Gaming Voice Changer’  যা আপনার ভয়েস ছেলের থেকে মেয়ের বা এর উল্টোটা করায়। কোম্পানি দাবি করেছে যে PUBG মোবাইল ফ্রেম রেট স্টেবিলিটি 55.8% ইঙ্ক্রিস করেছে আর সম্ভত এটি 17.4% ডিক্রিস করেছে। এর সঙ্গে OPPO F15 ভাল নয়েস আর গেমিং ইন গেমিং নয়েস ক্যান্সেলেসান এফেক্ট যুক্ত।

OPPO F15 আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আনলক 3.0 যুক্ত আর যা গ্রাহকদের ডিভাইস 0.32 সেকেন্ডে ওপেন করে। আর এই নতুন জেনারেশানের ফিঙ্গারপ্রিন্ট আনলক হার্ডওয়্যারড আর সফটোয়্যার দুই ক্ষেত্রেই তা কাজ করে। আর এর সঙ্গে এতে সিকিউরিটির জন্য আছে হার্ডওয়্যার বেসড অ্যান্টি ফ্রোজিং প্রযুক্তি।

OPPO F15

সাধারনত এই সব ফিচারের জন্য একটি ব্যাটারি দরকার যা OPPO F15 য়ের জন্য কোন সমস্যা না। এতে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি যা VOCC ফ্ল্যাশ চার্জ 3.0 সাপোর্ট করবে। আর এই VOOC 3.0 চার্জিং সিস্টেম এর সঙ্গে বেশি কারেন্ট বেশি ভোল্টেজ নেয় তবে তা আপনাদের সিকিউরিটি দেখে।

OPPO F15 শুধু যে শুধু যে দেখতে সুন্দর তা নয় এর সঙ্গে এটি ভেতর থেকেও ভাল। এর সঙ্গে এটি বেশ ইন্টেলিজেন্ট আর এই স্মার্ট অ্যাসিস্টেন্স আর ওয়ান স্টপ সার্ভিস পোর্টাল যুক্ত, এর সঙ্গে ইউজার এক্সপিরিয়েন্স ভাইটাল ইনফর্মেশান আর ‘কার্ড’ ডিসপ্লে হোম স্ক্রিনে দেখা যাবে।

এর ভেতরে এত ফিচার আছে যে এই দারুন ডিজাইনের ফোন OPPO F15 প্রতিযোগীদের করা প্রতিযোগিতায় ফেলবে। এই ফোনটি দুটি কালারে পাওয়া যাচ্ছে। লাইটনিং ব্ল্যাক আর ইউনিকর্ন হোয়াইট। আর তাই গ্রাহকরা তাদের পছন্দের কালার বেছে নিতে পারবেন।

আপনারা যদি একটি ডিভাইস চান যা দেখতে ভাল আর ভাল অভিজ্ঞতা অফার করে, কাছাকাছি দোকানে যান বা Amazon আর ফ্লিপকার্টে যান আর OPPO F15 য়ের বিক্রি এর মধ্যে শুরু হয়ে গেছে। আপনাদের যদি তারা থাকে তবে আপনারা 31 জানুয়ারি পর্যন্ত ক্যাশব্যাক HDFC থেকে কেনাকাটায় 10% আর ICICI কার্ডের মাধ্যমে কেনাকাটায় 5% ক্যাশ ব্যাক এর সঙ্গে ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট আর ডেবিট কার্ডের কেনাকাটায়ও আছে একই অফার। এর সঙ্গে আপনারা বাজাজ ফিনান্সের মাধ্যমে কেনাকাটা করলে EMI তে জিরো ব্যালেন্স ইন্টারেস্ট দিতে হবে। আর এই ফয়ার IDFC ফার্সট ব্যাঙ্ক, HDB ফিনান্সিয়াল সার্ভিস আর হোম ক্রেডিটের সঙ্গে রিলায়েন্স জিওর 100% ডাটা পাওয়া যাচ্ছে।

[Sponsored Post]

Sponsored

Sponsored

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo