Samsung Galaxy F62 এর এক ঝলক, ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড প্ল্যান থেকে কীভাবে কিনতে পারেন খুব আকর্ষণীয় দামে

Sponsored | পাবলিশড অন 22 Feb 2021
Samsung Galaxy F62 এর এক ঝলক, ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড প্ল্যান থেকে কীভাবে কিনতে পারেন খুব আকর্ষণীয় দামে

Samsung বাজারে একটি নতুন দুর্দান্ত Galaxy F62 স্মার্টফোন লঞ্চ করেছে যা খুব আকর্ষণীয় বৈশিষ্ট্যযুক্ত এবং আপনি এটি একটি ভাল দামে পেতে পারেন। মজার বিষয় হচ্ছে, স্মার্টফোনটি 23,999 টাকায় লঞ্চ করা হয়েছে তবে আপনি ফ্লিপকার্টের বিশেষ অফার দিয়ে এটি 16,898 টাকায় কিনতে পারবেন। তবে তার আগে জেনে নিন Samsung Galaxy F62 এর মূল বৈশিষ্ট্যগুলি সম্পর্কে ...

SAMOLED+ INFINITY-O ডিসপ্লে

স্মার্টফোনে একটি 6.7-ইঞ্চি FHD+ sAMOLED+ ইনফিনিটি-O ডিসপ্লে রয়েছে। ডিভাইসের বড় ডিসপ্লে কন্টেন্ট দেখতে বা গেমিংয়ের জন্য দুর্দান্ত বিকল্প। ডিসপ্লের ডানদিকে একটি ছোট পাঞ্চ-হোল কাট-আউট রয়েছে যার সামনের ক্যামেরা রয়েছে। ডিসপ্লেতে একটি 110% এর NTSC কালার গেমুট দেওয়া হয়েছে এবং 420 Nits এর ব্রাইটনেস দেওয়া।

ফ্ল্যাগশিপ-গ্রেড SoC

Galaxy F62 ফ্ল্যাগশিপ-গ্রেড এক্সিনোস 9825 SoC দ্বারা চালিত হয়। এটি একই SoC যা স্যামসাং তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy Note10 সিরিজে ব্যবহার করেছে। এই চিপসেটটি 7nm প্রক্রিয়াতে নির্মিত এবং একটি সংহত নিরপেক্ষ প্রক্রিয়াজাতকরণ ইউনিট দিয়ে সজ্জিত করা হবে। এটি Mali-G76 MP12 GPU সাথে হবে। Samsung Galaxy F62 তে ভাল গেমিং অভিজ্ঞতার জন্য GPU কাজ করে।

7000mAh ব্যাটারি

Samsung Galaxy F62 -তে একটি 7000mAh ব্যাটারি রয়েছে। যদি এটি পর্যাপ্ত না হয় তবে বলে দি যে ডিভাইসে রির্ভাস চার্জিং পাবেন। এইভাবে, আপনি স্মার্টফোনটিকে পাওয়ার ব্যাংক হিসাবে ব্যবহার করতে এবং অন্যান্য ডিভাইসগুলি চার্জ করতে পারেন। কারণ, এত বড় ব্যাটারি পুরোপুরি চার্জ না হওয়া পর্যন্ত কোনও ব্যবহারকারী বেশিক্ষণ অপেক্ষা করতে পারে না। Samsung Galaxy F62-তে 25W এর ফাস্ট চার্জার রয়েছে।

কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ

ফোটোগ্রাফি ডিপার্টমেন্টে Galaxy F62 অতুলনীয়। কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে 64MP-র প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও রয়েছে একটি 12MP আলট্রা ওয়াইড লেন্স (123 ডিগ্রি), 5MP ম্যাক্রো লেন্স এবং আর একটি 5MP ডেপথ লেন্স। এই রিয়ার ক্যামেরা 4K UHD ভিডিয়ো রেকর্ডিং সাপোর্ট করে। অন্যান্য রিয়ার ক্যামেরা ফিচার্সের মধ্যে রয়েছে সিঙ্গেল টেক, আলট্রা-ওয়াইড, ম্যাক্রো, লাইভ ফোকাস, নাইট মোড, সুপার স্লো মোশন, হাইপার-ল্যাপস এবং সুপার স্টেডি। ফ্রন্ট ফেসিং ক্যামেরা হিসেবে Galaxy F62-র সামনে একটি 32MP সেন্সর দেওয়া হয়েছে।

ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড প্ল্যান

যেমনটা আগে বলা হয়েছে, ফ্লিপকার্ট গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে, যার আওতায় ব্যবহারকারীরা Samsung Galaxy F62 23,999 টাকার পরিবর্তে 16,898 টাকায় কিনতে পারবেন। এটি ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যানের কারণে যা একমাত্র অনলাইন রিটেলারদের জন্য। এই অফারটি পেতে গ্রাহকদের কেনাকাটা করার সময় বিকল্পটি বেছে নিতে হবে। প্ল্যানের দাম হবে 99 টাকা, তবে এটি ব্যবহারকারীদের সেলিং প্রাইস 70% দামে ডিভাইসটি কিনতে পারবেন।

Rs 23,999 দামের 70% পাওয়ার পরে, দাম হবে Rs 16,799 টাকা। যদি এতে 99 টাকার আপগ্রেড প্ল্যান যুক্ত করেন তবে তা 16,898 টাকা হয়ে যায়। যদি এটি পর্যাপ্ত না হয় তবে আপনি আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকে ডিভাইসটি কিনে 2,500 টাকার ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন এবং Samsung Galaxy F62 আপনি 14,398 টাকায় পাবেন।

মনে রাখবেন যে এই অফারটি স্মার্ট আপগ্রেড পরিকল্পনার অংশ, আপনাকে এক বছর পরে ফোনটি ফিরিয়ে দিতে হবে। তবে আপনি যদি এটি আরও ব্যবহার করতে চান তবে অবশিষ্ট 30% দাম দিয়ে আপনি এটি কিনতে পারবেন।

সুতরাং এটি ছিল নতুন Samsung Galaxy F62 স্মার্টফোন যা 22 ফেব্রুয়ারি দুপুর 12 টা থেকে ফ্লিপকার্টে বিক্রি হবে।

DMCA.com Protection Status