LG Q6 এর ফিচারের ওপর একটি ওভারভিউ

দ্বারা Sponsored | পাবলিশড অন 05 Oct 2017
LG Q6 এর ফিচারের ওপর একটি ওভারভিউ
HIGHLIGHTS
  • এই LG Q6 5.5-ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে সাপোর্ট করে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে

LG তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন G6 এই বছরের প্রথম দিকে নিয়ে এসেছিল স্প্ল্যাশের সঙ্গে। এর আল্ট্রা সিম বেজেল, ইউনিক ফুলভিসন ডিসপ্লে যুক্ত যা একে ইন্সটেড হেড টার্নার বানিয়েছে। যাই হোক, কোম্পানি ফ্ল্যাগশিপ রেঞ্জে এই ফিচারে খুশি ছিলনা। LG G6 এর ক্ষেত্রে আর কোন ফিচার অ্যাড না করে, তবে আসুন দেখা যাক তারা তাদের এই কি নিয়ে এল।

ওয়াইডার ইস বেটার 

ট্র্যাডিশানাল স্মার্টফোনের মতন যার অ্যাস্পেক্ট রেশিও 16:9 হয়, LG Q6 ফোনে ফুল ভিশান ডিসপ্লে দেওয়া হয়েছে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে, তাই আপনি ওয়াইড স্ক্রিনের অভিজ্ঞতা ল্যান্ডস্কেপ মোডেও পাবেন। এর এই ডিসপ্লে ফুল HD+ রেজিলিউশান যুক্ত 2160 x 1080 পিক্সালের সঙ্গে, যা ক্রিসপ ডিটেলস অফার করে।

বড় স্ক্রিন, ছোট ফোন 

একটি লম্বা ডিসপ্লের একটি বৈশিষ্ট্য হল যে এতে লম্বা ডিসপ্লে থাকে কম বেজেলের সঙ্গে আর যা LG কে অ্যালাউ করে একটি ছোট ফোর্ম ফ্যাকটারের মধ্যে বড় ডিসপ্লে দিতে সাহায্য করে। এর মানে এই যে এই ডিসপ্লে একটি বড় স্ক্রিনের ডিসপ্লের সব বেনিফিট দেয়, আর যা কোন ড্রব্যাক ছাড়া। তাই আপনি যে শুধু Q6 সহজেই আপনার পকেটে নিয়ে ঘুরতে পারবেন তা নয়, বরং এর সঙ্গে এটি এক হাতে সহজেই ব্যবহার করতে পারবেন।

যথেষ্ট টাফ 

ফোনটি দেখতে ভাল আর এটি বেশ শক্তঅ। এই LG Q6 ফোনটির মেটাল বডি ফিচার হাল্কা ওজনের ‘H Beam’ ফ্রেম যুক্ত আর এর 7000 সিরিজ অ্যালুমিনিয়াম ডিজাইন যুক্ত আর যার ফলে এটি আরও রেসিলেন্ট হয়েছে। আসলে এই ফোনটির ফিচার MIL-STD 810G সার্টিফিকেশান যুক্ত আর যা একে ড্রপ থেকে সুরক্ষিত করে।

আপনার ক্রিয়েটিভিটি দেখায়

18:9 ডিসপ্লে অ্যাস্পেক্ট রেশিওর আরও একটি বেনিফিট , এটি দিএ আপনি স্ক্রিনকে দুটি সমান স্কোয়ারে ভাগ করতে পারবেন। এর একটি স্ক্রিনের ছবি ডিফ্লট অ্যাস্পেক্ট রেশিও যুক্ত আর যা বেশিরভাগ সোশাল মিডিয়া যেমন ইন্সটাগ্রামে থাকে, ইউসাররা দেখতে পাবেন যে তারা এক্স্যাক্টলি ঠিক কি আপলোড করেছেন। এটি ইউসারকে কিছু ক্রিয়েটিভ ফটোগ্রাফের ফেক্সিবিলিটি দেয় এর ভেরিয়াস প্রি-ইন্সটল্ড মোডে, যেমন গার্ড শট, ম্যাচ শট এবং এরকম আরও অনেক।

গ্রুপ সেলফি আরও সহজ করে 

এই LG Q6 আপনার স্লেফির সব কিছু কভার করে, এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 100 ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের ফিচার যুক্ত। এর মানে আপনি সেলফি নেওয়ার সময় আপনার পুরো গ্যাঙ্গের সঙ্গে সেলফি নিতে পারবেন কেউ কষ্ট করে দারিয়ে না থেকেও।

ফিঙ্গারপ্রিন্ট পাস এখন অতিত 

এই  LG Q6 দিয়ে আপনাকে ফিঙ্গারপ্রিন্ট পাসোয়ার্ড করে মেস করার দরকার হবেনা। এই ফোনটি ফেসিয়াল রেকনেজাউশেন টেকনলজি যুক্ত আর এতে ফেস আনলক ব্যবহার করা হয়েছে। আর তাই আপনার ফোন আনলক করতে হলে যা করতে হেব তা হল, যে আপনার ফেস সামনে আনতে হবে।

অনেক কুল ফ্ল্যাগশিপ গ্রেড ফিচার যুক্ত এই, LG Q6 একটি খুব ভাল ফোন এখনকার সমস্ত একদম নতুন  স্মার্টফোনের মধ্যে। এর ফিচার গুলিও একদম নতুন ফোনের ফিচারের মতনই। নতুন ফুলভিশান অ্যাস্পেক্ট রেশিও আর আরও আরও অনেক ফোন যা সবে অ্যাডপট করা শুরু করেছে তা এতে আছে। আর এই সব LG Q6 কে একটি ইন্টেরেস্টিং স্মার্টফোন বানিয়েছে এই দামের মধ্যে। 

Sতাই সব মিলিয়ে এখানে থাকল যে আপনি  LG Q6 ফোনে যা পাচ্ছেন তা। এতে আপনি 5.5-ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাচ্ছেন, 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আর শুধু এটি ইউনিক দেখতে তাই নয়, এটি এই ফোনকে কম্প্যাক্ট আর সহজ করেছে এক হাতে ধরার জন্য। এই ইউনিক অ্যাস্পেক্ট রেশিও 13MP ক্যামেরা যুক্ত যা নতুন ও আকর্ষণীয় ভাবে আছে, যার ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট ক্যামেরা গ্রুপ সেলফি তোলা সহজ করে তুলেছে। এতে আপনি ফেসিয়াল রেগনেজেশান টেকনলজি যুক্ত যা আপনার ফোন আনলক করতে সাহায্য করে। 

[Sponsored Post]

DMCA.com Protection Status