ছাত্রদের জন্য Samsung device-এ থাকছে আকর্ষণীয় সব ছাড়! জানুন অফার

Brand Story | পাবলিশড অন 29 Jun 2022
ছাত্রদের জন্য Samsung device-এ থাকছে আকর্ষণীয় সব ছাড়! জানুন অফার

কলেজগুলো সব খুলতে শুরু করেছে  ছাত্রদের সামনে রয়েছে এক নতুন শুরুর সুযোগ। আমরা সবাই জানি তারা এই নতুন শুরুর জন্য কতটা এক্সাইটেড যা তাদের কাছে নতুন বন্ধু, নতুন শিক্ষা, অতিরিক্ত স্বাধীনতা এবং দায়িত্ব এনে দেবে। 

একই সঙ্গে নতুন কিছু শুরু মানে তা নিয়ে একটু ভয় থাকেই। বিগত কয়েক বছরে কলেজের শিক্ষাদানের প্রক্রিয়া অনেক উন্নতমানের হয়েছে। আর এই উন্নত শিক্ষার সঙ্গে তাল মেলানোর জন্য স্যামসাংয়ের Galaxy device গুলো ছাত্রদের আদর্শ সঙ্গী হতে পারে। এই ডিভাইসগুলো শুধুই ছাত্রদের আসন্ন  চ্যালেঞ্জের মুখোমুখি হতে সাহায্য করবে তাই নয় একই সঙ্গে ছাত্রদের কলেজ জীবনকে আরও অনেক বেশি এক্সাইটিং করে তুলবে। 

Samsung আকর্ষণীয় সব ছাড় নিয়ে এসেছে স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের জন্য তাদের Galaxy device এর উপর। এই সেল শুরু হবে 29 জুন 2022 থেকে। Samsung Student Advantage program এর অংশ হিসেবে স্যামসাং গ্যালাক্সির বিভিন্ন ডিভাইস যেমন নানান Flagship ফোন , ল্যাপটপ, মনিটর, wearables এর উপর থাকছে দারুন সব ছাড়। 

এই সেলে ছাত্ররা কী কী সুবিধা পাবে দেখে নেওয়া যাক

প্রথমেই আসা যাক স্মার্টফোনের কথায়। গ্যালাক্সি এমন একটা ফোন যার উপর চোখ বন্ধ করে ভরসা করা যায় কাজ এবং খেলা দুইয়ের জন্যই। এই অফারের একটা অংশ হিসেবে অতিরিক্ত 5% এর ছাড় মিলবে Samsung এর বিভিন্ন flagship স্মার্টফোন যেমন Galaxy S22 সিরিজ, Galaxy S21 FE 5G, এবং S20FE 5G এর উপরে। এই গুলো হচ্ছে প্রিমিয়াম ফোন, এদের পারফরমেন্স অত্যন্ত নির্ভরশীল গেমিং এর জন্য একই সঙ্গে দারুন ডিসপ্লে আছে কনটেন্ট কনসাম্পশনের জন্য। এই ফোনগুলোতে আছে দারুন সব ক্যামেরা যার সাহায্যে দারুন ছবি তোলা যাবে, ভিডিও করা যাবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য।

এছাড়াও Galaxy A সিরিজের বিভিন্ন স্মার্টফোন যেমন Galaxy A53 5G, Galaxy A73 5G এর উপরেও আছে 5% ছাড় শুধুমাত্র ছাত্রদের জন্য। এই ফোনগুলোতে আছে AMOLED ডিসপ্লে এবং শক্তিশালী হার্ডওয়্যার। এই ফোনগুলোর ক্যামেরাও দারুন এছাড়াও স্বজ্ঞাত OneUI 4.1 সফটওয়্যার ছাত্রদেরকে Galaxy স্মার্টফোনগুলোর প্রত্যেকটা সম্ভাবনাকে আনলক করতে সাহায্য করবে। এছাড়াও ছাত্ররা তাদের পার্সোনালিটি অনুযায়ী এই ফোনগুলোকে কাস্টম করতে পারবে যাতে তারা সহজেই তাদের বন্ধুদের সঙ্গে বিভিন্ন জিনিস শেয়ার করতে পারে এবং নিজেদের ডিজিটাল লাইফ ব্যালেন্স করতে পারে। Galaxy M সিরিজের ফোনগুলোতে অতিরিক্ত 2% ছাড় থাকবে অনলাইন কেনাকাটার জন্য। 

Galaxy Tab S সিরিজের Galaxy Tab S6, lite এবং Galaxy Tab S8 এর উপরেও স্যামসাং 5% ছাড় দিচ্ছে। এই ট্যাবে থাকছে বড় ডিসপ্লে এবং S পেনের সুবিধা মাল্টিটাস্কিং এর জন্য। S pen ব্যবহার করে ছাত্ররা বিভিন্ন ক্রিয়েটিভ স্কেচ বানাতে পারবে না নোটসও লিখে রাখতে পারবে। এছাড়াও এই পেন ব্যবহার করে কোনও লেখাকে হাইলাইট করে রাখতে পারবে। PDF ফাইলে লেখার জন্য বা স্ক্রিনশট নেওয়ার জন্য S pen ব্যবহার করা যাবে। Galaxy Tab A সিরিজের Galaxy Tab A7 লাইট এও আকর্ষণীয় ছাড় দেওয়া হয়েছে। এতে থাকছে 5% ছাড়।

স্যামসাংয়ের লেটেস্ট গ্যালাক্সি বুক ল্যাপটপগুলোতে ছাত্রদের জন্য 10% ছাড় দেওয়া হবে যার মধ্যে আছে Galaxy book 2 এবং Galaxy book go।

Galaxy book 2 হচ্ছে একটি স্লিক ডিজাইনের মাল্টি পারপোজ ল্যাপটপ যাতে লেটেস্ট 12 Gen ইন্টেল প্রসেসর আছে যা ছাত্রদের কাজ এবং এন্টারটেইনমেন্ট এর চাহিদাকে পূরণ করবে। এতে দারুন ব্যাটারি লাইফ আছে সঙ্গে আছে দারুন কোয়ালিটির ডিসপ্লে এবং কানেক্টিভিটির সুযোগ। এর সঙ্গে রয়েছে আজীবনের জন্য মাইক্রোসফট অফিস অ্যাপস ব্যবহার করার সুযোগ। এর পাশাপাশি থাকছে দারুন ভিডিও কলের এক্সপিরিয়েন্স, ডলবি অ্যাটমস অডিও এবং একটা অতিরিক্ত স্লট যার সাহায্যে দ্রুত SSD স্টোরেজ আপডেট করা যাবে। 

Galaxy book go হচ্ছে একটি অতিরিক্ত হালকা ল্যাপটপ যাতে 14 ইঞ্চির ডিসপ্লে আছে। এতে Snapdragon 7C Gen 2 compute platform আছে। এবং এটা দাবি করে 18 ঘণ্টা ব্যাটারি লাইফ দেওয়ার। এই ল্যাপটপটি উইন্ডোজ 11OS এর সাহায্যে চলে। 

এই গ্যাজেটগুলো ছাড়াও ছাত্ররা Galaxy watch 4, Galaxy buds 2, Galaxy bud pro ইত্যাদির মতো wearables এও থাকছে 10% ছাড়। 

এছাড়া স্যামসাংয়ের যে পপুলার মনিটর রয়েছে তাতে 8% করে ছাড় দেওয়া হচ্ছে। 

Samsung এর back to school ডিসকাউন্ট কী করে ছাত্র ছাত্রীরা পাবে? 

যদি ছাত্র ছাত্রীরা এই বিভিন্ন অফার নিতে চায় তাহলে দেখে নেওয়া যাক তাদের কী করতে হবে।

Buy online

1

প্রথমে নিজের কলেজের ইমেল আইডি দিয়ে directly log-in করতে হবে এই অফারগুলো পাওয়ার জন্য। যদি কোনও ইনস্টিটিউশন রেজিস্টার্ড না থাকে তাহলে সেটা রেজিস্টার করিয়ে নেওয়া যাবে। এছাড়া

1. Unidays এর সাহায্যে স্টুডেন্ট আইডি কার্ড ভেরিফাই করতে হবে
2. নিজের ইনস্টিটিউট সিলেক্ট করতে হবে এবং তারপর নিজের স্টুডেন্ট আইডি কার্ডের সামনে এবং পিছনের ছবি আপলোড করতে হবে
3. তারপর স্যামসাং স্টোরে গিয়ে এই বিভিন্ন আকর্ষণীয় অফার পাওয়া যাবে। 

Samsung exclusive store এও যাওয়া যেতে পারে

ছাত্র ছাত্রীদের বাড়ির কাছের স্যামসাং স্টোরে তারা যেতে পারে সেখানে গিয়ে নিজের কলজের ইমেল আইডি ব্যবহার করতে পারে বিল করার সময় এই ছাত্রদের জন্য দেওয়া ছাড়গুলো পেতে। এছাড়া নিজের বাড়ির কাছের স্টোরে যোগাযোগ করতে পারো হোয়াটসঅ্যাপে "Student" লিখে 9870494949 এ।

[ব্র্যান্ড স্টোরি]