এখন সাইন-আপ নয় সরাসরি সাইন-ইন করুন! Galaxy Devices-এ স্টুডেন্ট ডিসকাউন্ট পেতে শুধু আপনার অফিসিয়াল ইমেল আইডি লিখুন!

এখন সাইন-আপ নয় সরাসরি সাইন-ইন করুন! Galaxy Devices-এ স্টুডেন্ট ডিসকাউন্ট পেতে শুধু আপনার অফিসিয়াল ইমেল আইডি লিখুন!

স্যামসাং তাদের Student Advantage Program এর মাধ্যমে ছাত্রদের জন্য বিশেষ ছাড় এনে তাদের খুব সুবিধা করে দিয়েছে। সব থেকে মজার বিষয় হল যে কলেজগুলো এই প্রজেক্টের সঙ্গে রেজিস্টার্ড সেই কলেজের ছাত্র ছাত্রীদের আলাদা করে আর সাইন আপ করতে হবে না। তারা কেবল তাদের কলেজের ইমেল আইডির সাহায্যে সোজাসুজি সাইন ইন করতে পারবে।

Samsung তাদের স্টুডেন্ট অ্যাডভান্টেজ প্রোগ্রামের মাধ্যমে দারুন সব ছাড় দিচ্ছে। এখন দেশের প্রায় সব কলেজই খুলে গেছে ফলে কলেজের ছাত্র ছাত্রীরা সহজেই এই প্রোগ্রামের সাহায্যে দারুন সব ডিল পাবে এছাড়াও অতিরিক্ত 10% এর ছাড় পাবে Samsung Galaxy এর একাধিক ডিভাইসে যার মধ্যে রয়েছে flagship স্মার্টফোন, ট্যাবলেট, Wearable devices, এবং স্মার্ট মনিটর।

স্যামসাং গ্যালাক্সির এই ডিভাইসগুলো এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে এক ডিভাইসগুলো কাজ এবং বিনোদনের জন্যেও সমান ব্যবহার করা যায়। একাডেমিক জার্নিতে এই ডিভাইসগুলো ছাত্রদের দারুন সঙ্গী হয়ে উঠতে পারে।

আপনিও যদি এই অফারটি পেতে চান তাহলে জেনে নিন আপনাকে কী করতে হবে।

কী করে আপনি স্যামসাং স্টুডেন্ট অ্যাডভান্টেজ প্রোগ্রাম অফারটি পেতে পারেন?

প্রথমে কলেজের ইমেল আইডি দিয়ে লগ ইন করুন।

স্যামসাং ভারতের এক গুচ্ছ কলেজকে এই প্রজেক্টের আওতায় এনেছে। ফলে এটার হাই চান্স থাকতেই পারে যে আপনার কলেজ ইতিমধ্যেই এই প্রোগ্রামের সঙ্গে যুক্ত আছে। যদি সেটাই হয় তাহলে আপনি সহজেই নতুন অ্যাকাউন্ট বানিয়ে তাতে সাইন আপ না করেই সোজাসুজি সাইন ইন করতে পারেন unidays ভেরিফিকেশনের অপেক্ষা না করেই।

এটার জন্য স্রেফ Student Advantage Page এর পেজে গিয়ে Log in now অপশনে ক্লিক করুন। তারপর আপনার কলেজের ইমেল আইডি দিন। সেটা OTP এর মাধ্যমে ভেরিফাই করুন যা আপনার ইমেল আইডিতে আসবে।

ব্যাস এতটুকুই এরপর আপনাকে সোজা স্টুডেন্ট অ্যাডভান্টেজ প্রোগ্রামের পেজে রিডাইরেক্ট করে দেওয়া হবে। এরপর আপনার পছন্দের স্যামসাং গ্যালাক্সির প্রতিটা ডিভাইসে স্টুডেন্ট অ্যাডভান্টেজ প্রোগ্রামের সমস্ত ছাড় পাবেন। শুধুমাত্র স্টুডেন্ট ডিসকাউন্ট নয় অন্যান্য ছাড়ও পাবে। এটা দেখার জন্য আপনার কার্টে গিয়ে একবার দেখুন।

এবার প্রশ্ন আসতেই পারে আপনার কলেজ আদৌ এই প্রোগ্রামের সঙ্গে রেজিষ্টার কী না!

যদি আপনার কলেজ এই প্রোগ্রাম এর সঙ্গে যুক্ত না থাকে তাহলে আপনি আপনার Student status টি Unidays ব্যবহার করে ভেরিফাই করতে পারেন।

এটার জন্য আপনাকে Samsung Student Advantage এর পেজে যেতে হবে সেখানে গিয়ে Register With Unidays অপশনে ক্লিক করুন। তারপর আপনার ফোন নম্বর দিন এবং সেখানে আসা 4 সংখ্যার OTP দিয়ে ভেরিফাই করুন।

এরপর ড্রপ ডাউন মেনু থেকে নিজের কলেজের নাম বেছে নিন না থাকলে সেটা লিখে দিন। এরপর আপনার স্টুডেন্ট আইডি কার্ডের সামনের এবং পিছন দিকের ছবি তুলে সেখানে আপলোড করুন।

একবার আপনি এই তথ্যগুলো সেখানে দিয়ে দিলে স্যামসাং আপনার দেওয়া সমস্ত তথ্য ভেরিফাই করবে। একবার এই ভেরিফিকেশন প্রসেস শেষ হয়ে গেলে আপনার কাছে মেসেজ এবং ইমেলের মাধ্যমে নোটিফিকেশন আসবে। এই প্রসেসটিতে 24 ঘণ্টা সময় লাগবে।

যদি আপনার কলেজ রেজিষ্টার করা থাকে তাহলে আপনি সহজেই স্যামসাং এক্সক্লুসিভ স্টোরে যেতে পারেন এবং সেখানে গিয়ে ফার্স্ট হ্যান্ড এক্সপিরিয়েন্স অর্জন করতে পারেন স্যামসাং গ্যালাক্সি ডিভাইসের উপর। শুধু আপনার কলেজ আইডির নম্বর বলে দেবেন বিল করার সময়।

আপনার নিকটবর্তী স্যামসাং স্টোরে যোগাযোগ করার জন্য 9870494949 নম্বরে হোয়াটসঅ্যাপে Student লিখে পাঠান। এরপর আপনি সেখানে থাকা Samsung Store Locator ব্যবহার করে আপনার লোকেশনের কাছের স্যামসাং স্টোরের হদিস পেতে পারেন। এছাড়া আপনি উল্লিখিত নম্বরে আপনার সমস্ত ডিটেল দিয়ে কল ব্যাক রিকুয়েস্ট করতে পারেন।

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo