বাম্পার ডিলের সাথে Realme 5G ফোনে পাওয়া যাচ্ছে 26 শতাংশ ছাড়, জানুন কত হবে দাম

বাম্পার ডিলের সাথে Realme 5G ফোনে পাওয়া যাচ্ছে 26 শতাংশ ছাড়, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

Realme Narzo 50 5G ফোনটি মাত্র 13,249 টাকায় পাওয়া যাচ্ছে

এটি ডিভাইসের হাইপার ব্ল্যাক ভ্যারিয়্যান্ট যা 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসে

ডিভাইসে একটি 48MP আল্ট্রা HD ক্যামেরা রয়েছে যা দুর্দান্ত পিকচার কোয়ালিটি অফার করে

Amazon বর্তমানে Realme Narzo 50 5G ফোনে দারুণ ডিল অফার করছে। এটি ডিভাইসের হাইপার ব্ল্যাক ভ্যারিয়্যান্ট যা 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসে। ডিভাইসে শক্তিশালী ডাইমেনসিটি 810 5G প্রসেসর অফার করা হয় যা একটি দুর্দান্ত স্পিড দেয়। এছাড়াও, ডিভাইসে একটি 48MP আল্ট্রা HD ক্যামেরা রয়েছে যা দুর্দান্ত পিকচার কোয়ালিটি অফার করে।

স্মার্টফোনটি বর্তমানে 26 শতাংশ ছাড়ের পরে 13,249 টাকায় বিক্রি হচ্ছে। এটি একটি সস্তা দামের একটি দুর্দান্ত হাই-কোয়ালিটি অপশন অফার করে। J&K ব্যাঙ্কের কার্ডে কেনাকাটায় 10% (500 টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যায়। এছাড়া, আপনি HSBC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে এটি কিনলে 5% (250 টাকা) পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন। এখান থেকে কিনুন

Realme Narzo 50 Pro 5G specifications

realme narzo 50 prime

ফোনে 6.4-ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা 90Hz রিফ্রেশ রেট এবং 1000 nits ব্রাইটনেস অফার করবে। সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 ব্যবহার করা হয়েছে। ফোনে MediaTek Dimensity 920 octa-core চিপসেট দেওয়া হয়েছে।

ফোনের পিছনের প্যানেলে 48-মেগাপিক্সেল Samsung S5KGM1ST প্রাইমারি ক্যামেরা সেন্সর, সঙ্গে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য, গ্রাহকরা একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া।

33W ফাস্ট চার্জ সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে Bluetooth, Wi-Fi, 5G, 4G LTE, USB Type-C পোর্টের মত ফিচার দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য, ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যা হার্ট-রেট সেন্সর হিসেবেও কাজ করবে। ফোনে ডলবি অ্যাটমোসের সঙ্গে ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo