Vivo ভারতে লঞ্চ করল 5000mAh ব্যাটারি সহ সস্তা Budget Smartphone, দাম 9000 টাকার কম

Vivo ভারতে লঞ্চ করল 5000mAh ব্যাটারি সহ সস্তা Budget Smartphone, দাম 9000 টাকার কম
HIGHLIGHTS

Vivo ভারতে তার একটি নতুন বাজেট স্মার্টফোন Vivo Y01 লঞ্চ করেছে

Vivo Y01 ফোনটি 8,999 টাকায় কেনা যাবে

Vivo Y01 ফোনে সিঙ্গেল রিয়ার ক্যামেরা এবং সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে

Vivo ভারতে তার একটি নতুন বাজেট স্মার্টফোন Vivo Y01 লঞ্চ করেছে। সংস্থা এই ফোন তাদের সেই ইউজারদের কথা মাথায় রেখে নিয়ে এসেছে যারা কম দামে বড় ব্যাটারি এবং ভালো ডিজাইনের ফোন খোঁজে। Vivo Y01 ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও এতে রিভার্স চার্জিং সহ HD Plus ডিসপ্লে রয়েছে।

দামের কথা বললে Vivo Y01 ফোনটি 8,999 টাকায় কেনা যাবে। ফোনটি এলিগ্যান্ট ব্ল্যাক এবং স্যাফায়ার ব্লু রঙের অপশনে Vivo এর অনলাইন স্টোরের পাশাপাশি রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Vivo Y01 এর স্পেসিফিকেশন

ফিচার সম্পর্কে কথা বলতে গেলে, Vivo Y01 ফোনে রয়েছে 6.51-ইঞ্চি HD+ Halo ফুল ভিউ ডিসপ্লে যার সাথে আই প্রোটেকশন মোড দেওয়া হয়েছে। ফোনে 2GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ রয়েছে, যা মেমরি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত বাড়ানো যায়। Vivo Y01 ফোনে MediaTek Helio P35 প্রসেসর সহ Multi-Turbo 3.0 মোড রয়েছে।

ফটোগ্রাফির জন্য Vivo Y01 ফোনে সিঙ্গেল রিয়ার ক্যামেরা এবং সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার প্যানেলে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা এবং ফ্রন্টে একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। তবে ক্যামেরার সাথে ফেস বিউটি মতো অনেক মোড দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য ফোনে 4G LTE, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ v5.0, FM রেডিও, GPS/A-GPS এবং মাইক্রো USB পোর্ট এবং সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এতে 10W রিভার্স চার্জিংয়ের জন্য সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo