এবার রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাচ্ছে

এবার রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের 149 টাকার প্ল্যানের 300 টি জিও টু নন জিও মিনিট কলিং অ্যাড করেছে

আর এবার কোম্পানি এই প্ল্যানের বৈধতা মানে ভ্যালিডিটির কমিয়ে 24 দিনের করেছে

আর এই প্ল্যানের অন্য বেনিফিট একই আছে

রিলায়েন্স জিও তাদের 149 টাকা দামের প্ল্যানে 300 জিও টু নন জিও মিনিট কলিং যুক্ত করেছে আর কোম্পানি এর পরে এই প্ল্যানের বৈধতা 24 দিন করেছে। আর এর সঙ্গে এই প্ল্যানের বাকি বেনিফিট একই আছে। আর আসলে দেখা গেছে যে কোম্পানি তাদের এই প্ল্যানে এক দিকে কলিং য়ের সুবিধা আর এক দিকে অ্যাড করেছে আর সেখানে এই প্ল্যানের বৈধতা কমিয়েছে।

আমারা যদি একটু ভাল করে এই প্ল্যানটি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে যে পরিবর্তন হয়েছে তা রিলায়েন্স জিও তাদের এই প্রিপেড প্ল্যানে জিও টু জিও আনলিমিটেড কলিং পাচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানে 300 মিনিটের জিও টু নন জিও কলিং আছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 100টি SMS প্রিদিনের হিসাবে পাবেন।

আর এর সঙ্গে সম্প্রতি কোম্পানি অন্য একটি প্ল্যান এনেছে যা 555 টাকার। আর এই অল ইন ওয়ান প্ল্যান এই ক্ষেত্রে আসে। আর সম্প্রতি এই প্ল্যানে আপনারা IUC টকটাইম পাবেন। আর এই প্ল্যানে ডাটা আর কলিং বেনিফিট পাবেন। আর এর সঙ্গে আপনারা 555 টাকা দামের প্ল্যান যদি দেখেন তবে এখানে এই ধরনের কিছু অফার দেখা গেছে।

এই প্ল্যানে আপনারা শুধু যে এই পাবেন তা নয় এর সঙ্গে আপনারা এখানে আরও কিছু অফার পাবেন। আর এর সঙ্গে আপনারা ডেলি ডাটা বেশি পাবেন।

আর আমরা যদি এই প্ল্যানের বিষয়ে ডিটেলে দেখি তবে আপনাদের বলে রাখি যে এটি 84 দিনের বৈধতার প্ল্যান। আর এতে আপনারা মোট 168GB ডাটা পাবেন আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা 2GB ডেলি ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 3000 IUC মিনিট পাচ্ছেন। আর যা আপনাকে অন্য নেটওয়ার্কে কলিং ইত্যাদির সুবিধা দেবে।

আর আপনারা যদি জিওর কল রেট দেখেন তবে আপনারা এর জন্য প্রথমে ফ্রি পাবেন। আর এর সঙ্গে আপনারা রিলায়েন্স জিওর অ্যাপের সাবস্ক্রিপশান ফ্রিতে পাবেন আর এর জন্য 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo