1999 টাকার বাৎসরিক প্ল্যান নিয়ে এল Vodafon Idea

1999 টাকার বাৎসরিক প্ল্যান নিয়ে এল Vodafon Idea
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়ার নতুন বাৎসরিক প্ল্যানে 1,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানটি এখন শুধু কেরালাতে লঞ্চ করা হয়েছে

ভারতের টেলিকম অপারেটার তাদের প্রিপেড সাবাক্রাইবারদের নিজদের কাছে রাখার জন্য নতুন প্ল্যান লঞ্চ করছে। আর কোম্পানি মিমাম রিচারজ অফার করে যা 28 দিনের বৈধতার সঙ্গে আসবে আর কিছু অ্যানুয়াল বৈধতা যুক্ত মিনিমাম প্ল্যানও দেওয়া হচ্ছে যা ডাটা আর কল অফার করে। ভোডাফোন আইডিয়া সম্প্রতি 1,699 টাকা দামে লঞ্চ করা হবে আর এবার কোম্পানি একটি বাৎসরিক প্ল্যান নিয়ে আসছে যা 1,999 টাকায় এসেছে।

এই প্ল্যানটি 365 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB 2G/3G/4G ডাটা পাচ্ছেন আর এই ডাটা লিমিট শেষ হলে ইউজার্সরা 50 পয়সা প্রতি MB হিসাবে হাই স্পিডের হিসাবে ডাটা দেবে।

আর ইউজার্সরা এই প্ল্যানে কোন রকমের FUP লিমিট ছাড়া আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল পাবেন। আর এছাড়া এই প্ল্যানে প্রতিদিন 100 টি SMS পাওয়া যাবে। আর এই প্ল্যান ভোডাফোন আর আইডিয়া সেলুলার দুই ধরনের গ্রাহকদের জন্যই পাওয়া যাবে আর রিপোর্ট অনুসারে এই প্ল্যান আপাতত শুধু কেরালাতে আনা হয়েছে।

সম্প্রতি ভোডাফোন 119 টাকার নতুন প্ল্যান নিয়ে এসেছে যা শুধু কোম্পানির 4G সার্কেলে পাওয়া যাবে। আর এই ভাবে আইডিয়া সেলুলার তাদের কিছু সার্কেল যেমন অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা আর কেরালাতে 119 টাকার প্ল্যান নিয়ে এসেছে। আর ইউজার্সরা এই প্ল্যানে 28 দিনের জন্য 1GB ডাটা পাচ্ছে। আর ভোডাফোনের এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাচ্ছে আর এতে কোন FUP লিমিট নেই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo