Apple iPhone X Plus স্মার্টফোনটিতে আইপ্যাডের মতন স্টাইল ল্যান্ডস্কেপ মোড থাকতে পারে

Apple iPhone X Plus স্মার্টফোনটিতে আইপ্যাডের মতন স্টাইল ল্যান্ডস্কেপ মোড থাকতে পারে
HIGHLIGHTS

iPad স্টাইল লেআউটের আগেই iPhone6 Plus, iPhone 7 Plus আর iPhone 8 স্মার্টফোনে আছে

বিগত বেশ কিছু সময় ধরে বিভিন্ন রিপোর্টে জানা গেছিল যে অ্যাপেল তাদের পরবর্তী হার্ডওয়্যার লঞ্চের ইভেন্টে তিনটি আইফোন লঞ্চ করবে। আর এখনও পর্যন্ত এই ডিভাইসগুলির ডিজাইন, স্ক্রিন সাইজ আর স্ক্রিন প্যানেলের বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই বিষয়ে খবরটিও এখনও অ্যাপেলের তরফে আসেনি তাই এই বিষয়ে খবরে ও পরে পরিবর্তন দেখা যেতে পারে। আর এই নতুন রিপোর্ট অনলাইনে সামনে এসেছে, আর এতে পরবর্তী আইফোন মডেলের মধ্যে কোন একটি বিষয়ে জানা গেছে।

MacRumors অনুসাএরে অ্যাপেল তাদের পরবর্তী iPhone X Plus য়ে আইপ্যাড স্টাইল ল্যান্ডস্কেপ মোড দিতে পারে। আর এর কারনে এটি 6.5 ইঞ্চির OLED স্ক্রিনের সঙ্গে আসতে পারে যা 450PPI য়ের সঙ্গে 2688×1242 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে আসবে। বর্তমানে iPhone X য়ে 5.8 ইঞ্চির স্ক্রিন আছে এর রেজিলিউশান 2436×1125 পিক্সাল। ল্যান্ডস্কেপ অথেন্টিকেশানের সঙ্গে iPhone X Plus কন্ট্যাক্টস, মেল, ক্যালেন্ডারের মতন অ্যাপে বেশি খবর অফার করবে।

এই খবর প্রথমে ব্রাজিলের ওয়েবসাইট iHeolBR য়ের মাধ্যমে জানা গেছিল। iPad স্টাইল লেআউট এর আগেই iPhone6 Plus, iPhone 7 Plus আর iPhone 8 স্মার্টফোনে আছে। আর এর মানে এই যে iPhone X Plus ও অন্য Plus ডিভাইসের মতন হবে না।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo