13,999 টাকায় নতুন Tecno Camon iClick স্মার্টফোন, এই ফোনটির বৈশিষ্ট্য গুলি জানুন

13,999 টাকায় নতুন Tecno Camon iClick স্মার্টফোন, এই ফোনটির বৈশিষ্ট্য গুলি জানুন
HIGHLIGHTS

Tecno এবার তাদের নতুন AI নির্ভর সেলফি সেন্ট্রিক ফোন Camon iClick নামে লঞ্চ করেছে

এবার Tecno বাজারে তাদের নতুন AI নির্ভর সেলফি সেন্ট্রিক স্মার্টফোন Camon IClick লঞ্চ করেছে। এই ডিভাইসটি কোম্পানি কাউকে না জানিয়ে 13,999টাকায় লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর MediaTek Helio P23চিপসেট। এই বছরের প্রথমে কোম্পানি Camon সিরিজের এটি চতুর্থ স্মার্টফোন। এই ডিভাইসটির অন্যান্য ফিচার্সের মধ্যে 18:9 আছে আর এছাড়া এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে একটি 20 মেগাপিক্সালের ক্যামেরা আছে আর আপনারা এতে Dual Led ফ্ল্যাশ পাচ্ছেন। আর এই ডিভাইসের এটি একটি বড় বৈশিষ্ট্য। আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি Ai ফিচার্স আর এর সঙ্গে বোখে মোডও পাবেন। আর এই ফোনে একটি 16মেগাপিক্সালের রেয়ার ক্যামেরাও আছে যা একে কোড LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এর মাধ্যমে আপনারা কম আলোতেও ভাল ছবি তুলতে অপারবেন।

এই ডিভাইসে একটি 5.99ইঞ্চির HD+ স্ক্রিন আছে আর এর ডিসপ্লে একটি 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে যুক্ত। আর এচাহ্রা এই ডিভাইসে মিডিয়াটেক হেলিও P23 চিপসেট আছে আর আপনারা এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ছাড়া একটি ফেস রেকগজেশান ফিচারও দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3,750mAhয়ের ব্যাটারি আছে।

এই ডিভাইসটি আলাদা আলদা দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে। আর আপনারা এতে মিডনাইট ব্ল্যাক আর শ্যাম্পেন গোল্ড কালার অপশান পাবেন। আর এই ডিভাসিটি দেশের প্রায় 35,000রিটেল আউটলেট থেকে কেনা যাবে র এছাড়া কোম্পানি এই ডিভাইসের সঙ্গে 100দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আছে আর এছাড়া এর স্ক্রিনের রিপ্লেসমেন্টও পাওয়া যাচ্ছে। আর আপনাদের এসবের স্পঙ্গে এও বলে রাখি যে এই ডিভাইসটি আপনারা 12না 13মাসের রিপ্লেসমেন্ট পলিসি তে কিনতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo