Karbon ডুয়াল সেলফি ক্যামেরার সঙ্গে তাদের Karbon Frames S9 স্মার্টফনিত মাত্র 6,790টাকায় লঞ্চ করেছে

Karbon ডুয়াল সেলফি ক্যামেরার সঙ্গে তাদের Karbon Frames S9 স্মার্টফনিত মাত্র 6,790টাকায় লঞ্চ করেছে
HIGHLIGHTS

কার্বন তাদের এই নতুন ডিভাইসটি কিছু বৈশিষ্ট্যর সঙ্গে মাত্র 6,790টাকায় লঞ্চ করেছে

ভারতীয় বাজারে কার্বন তাদের স্মার্টফোন Frames S9 লঞ্চ করেছে। এই ডিভাইসটি কোম্পানির তরফে ডুয়াল সেলফি ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর নাম থেকেই তা ভালভাবে বোঝা যাচ্ছে। এই ডিভাইসটি স্পেসালি ক্যামেরা সেন্ট্রিক। আর আমরা আপনাদের আনিয়েছি যে এই ডিভাইসটিকে কোম্পানি ডুয়ায়ল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করেছে। যা ‘Twinfie camera’ নামের সঙ্গে এসেছে। আর এই নতুন ডিভাইসটি কোম্পানির তরফে একটি কাস্টমাইজড UIয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ফ্লিপকার্ট, অ্যামাজন ইন্ডিয়া আর অফ্লাইনের মাধ্যমে মাত্র 6,790টাকায় লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে একটি HD IPS ডিসপ্লে 2.5D ফুল গ্লাসের সঙ্গে দিয়েছে, আর এছাড়া ফোনে একটি 1.2GHzয়ের কোয়াড-কোর প্রসেসার আছে। আর এর সঙ্গে এই ফোনে একটি 2GB র‍্যাম আছে আর এছাড়া ফোনের ইন্টারনাল স্টোরেজ 16GB। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 64GBপর্যন্ত বাড়ানো যায়। আর এই ফোনটি ডুয়াল সিম সাপোর্টের সঙ্গে সঙ্গে OTG, ব্লুটুথ, GPS,FM রেডিও ছাড়া আরও কিছু কানেক্টিভিটি অপশান দিচ্ছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাটে কাজ করে। আর এই ফোনে একটি 2900mAhয়ের ব্যাটারি আছে।

অসাধারন কিছু স্মার্টফোনের ওপরে আজকে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

এই ফোনটিতে আপনারা ডুয়াল 8 মেগাপিক্সালের ক্যামেরা লেন্স পাবেন। আর এছাড়া এই ফোনের একটি 8মেগাপিক্সালের রেয়ার LED ফ্ল্যাশ থাকবে।

এই ফোনটিতে আপনারা কিছু অফারও পাবেন। আর এই ডিভাইসের দাম 6,790টাকা। এই ফোনটির সঙ্গে 2,000টাকার ক্যাশব্যাক অফার পাওয়া যাচ্ছে। আর এর জন্য আপনাদের প্রথমে 500টাকা ক্লেম করতে হবে আর তা 18 মাসের মধ্যে 3,500টাকার রিচার্জ  করাতে হবে। আর এছাড়া আপনারা যদি 1,500টাকার ক্লেম করেন তবে আপনারা আগামী18মসের মধ্যে 3,500টাকা আরও একবার রিচার্জ করাতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এয়ারটেলের এই অফার ছাড়া আপনারা আরও একটি অফার পাবেন। যাতে আপনাদের স্মার্টফোনে 169টাকার স্পেশাল অফার পাবে আর এতে আনলিমিটেড লোকাল আর STD কল আছে। আর এছাড়া আপনারা এটি 28দিনের জন্য পাবেন। আর এই স্মার্টফোনটি তিনটি কালারে পাওয়া যাবে। এটি ব্ল্যাক, শ্যাম্পেন আর গ্রে কালারের সঙ্গে প্রিমিয়াম মেটালিক ফিনিসের সঙ্গে পাওয় যাবে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo