Xiaomi Mi 7 আর Mi Band 3 স্মার্টফোনটি চিনে মে মাসের শেষে লঞ্চ করা হতে পারে

Xiaomi Mi 7 আর Mi Band 3 স্মার্টফোনটি চিনে মে মাসের শেষে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

বেশ কিছু দিন ধরেই খবরে থাকার পরে এবার Xiaomi Mi 7 স্মার্টফোনটির 3D ফোন স্ক্যানিং আর আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ করা হতে পারে

গত মসেই জানা গেছিল যে Xiaomi Mi 7 স্মার্টফোনটি 23মে লঞ্চ করা হতে [আরে। আর এই খবর একটি লিক পোস্টের মাধ্যমে সামনে এসেছিল। কিন্তু এর পরে জানা যায় যে এই পোস্টটি একটি ফেক পোস্ট ছিল। আর এবার জানা যাচ্ছে যে এই ডিভাইসটি মে মসাএর শেষে লঞ্চ করা হতে পারে। মানে এই যে এই ডিভাইসটি 23মে লঞ্চ করা হতে পারে। তবে এখনও এর কোন অফিসিয়াল ডেট জানা যায়নি। কিন্তু এরকম মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি সাওমির তরফে এর বিষয়ে কোন না কোন খবর সোশ্যাল মিডিয়াতে আসবে।

Mi 7, Xoaomi ‘র এই বছরে লঞ্চ হতে চলা সব থেকে গুরুত্বপূর্ণ ফোন। আর এচাহ্রা সাওমি তাদের Xiaomi MI MIx 2S স্মার্টফোনটি আনতে পারে। আর এটা জানা গেছে যে এই ডিভাইসটি শাংহাইতে লঞ্চ করা হতে পারে। আর এর জন্য কোম্পানি এই শহরে নিজেদের একটি লঞ্চ ইভেন্ট নিয়ে আসতে পারে, আর এর মানে এই যে এটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসটির সঙ্গে কোম্পানির Mi Band 3 ফিটনেস ব্যান্ড লনা করা হতে পারে। আর এটি নিয়ে এখনও পর্যন্ত কোম্পানির তরফে সোশাল মিডিয়াতে একটি টিজারই দেখা গেছে।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আর এর আগেও এই ডিভাইসটির কিছু ছবি সামনে এসেছে। এই নতুন ছবিটি ভাল করে দেখলে দেখা যাবে যে এই দুটি নতুন লিক হওয়া ছবিতে সাম্নের দিকে ডিভাইসে একটি স্টেনলেস স্টিলের ফ্রেম পাওয়া যাবে। আর এছাড়া এর বটমে আপনারা একটি স্পিকার গ্রিল, USB Port C আর মাইক্রোফোনও পাবেন। আর এছাড়া এই ডিভাইসে বটমে এজে আপনারা দুটি অ্যান্টেনা সহজেইই পাবেন। আর আপনারা এই লিক ছবি এখানে দেখতে পাবেন।

আর যদি আপনারা এর স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানতে চান তবে আপনাদের বলে রাখি যে সম্প্রতি এই স্মার্টফোনের বিষয়ে ইন্টারনেটে বিভিন্ন খবর সামনে এসেছে। আর এবার কোম্পানির CEO’র মাধ্যমে এটা জানা গেছে যে এই স্মার্টফোনটিতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এর মানে এই যে এই স্মার্টফোনটি পরবর্তী স্মার্টফোনে একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই খবরটি ওয়েবোর মাধ্যমে জানা গেছে। তবে এখনও এটা অফিসিয়ালি জানা যায়নি । আর তবে এটা ছাড়া এই স্মার্টফোনটির বিষয়ে আর কোন খবর সামনে আসেনি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo