Samsung ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে তাদের Samsung Galaxy A6 আর Galaxy A6+ স্মার্টফোন দুটি লঞ্চ করে দিল

Samsung ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে তাদের Samsung Galaxy A6 আর Galaxy A6+ স্মার্টফোন দুটি লঞ্চ করে দিল
HIGHLIGHTS

স্যামসং তাদের Galaxy A সিরিজের অন্তর্গত নতুন দুটি ফোন Samsung Galaxy A6 আর Galaxy A6+ লঞ্চ করে দিয়েছে

বিগত বেশ কিছু সময় ধরেই Samsung Galaxy A6 আর Galaxy A6+ দুটি স্মার্টফোনের বিষয়ে বিভিন্ন গুজব রটেচলেছিল, আর এসবের মধ্যে স্যামসং তাদের এই স্মার্টফোন দুটি লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইস দুটি কোম্পানির A সিরিযে নিয়ে আসা হয়েছে। আর এই দুটি স্মার্টফোনের বিষয়ে আমরা যদি একটু ডিটেলে দেখি তবে দেখা যাবে যে এই দুটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেছিল। আর এই সিরিজ লঞ্চ করার সময়ে A6য়ের একটি স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর সেখানে Galaxy A6+ স্মার্টফোনটি একটি হাই এন্ড স্মার্টফোন ভেরিয়েন্ট হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই দুটি ফোনে আপনারা সুপার AMOLED ডিস্পলে পাবেন।

Samsung Galaxy A6 স্মার্টফোনটিতে 5.6ইঞ্চির সুপার AMOLED HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এছাড়া আমরা যদি Galaxy A6+ স্মার্টফোনটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে একটি 6ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এই প্যানেলে একটি FHD+ ডিসপ্লে আছে।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

আর এছাড়া Samsung Galaxy A6 স্মার্টফোনটিতে একটি 1.6GHz অক্টা-কোর প্রসেসার, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এই স্টোরেজকে সহজেই মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এছাড়া স্যামসং গ্যালাক্সি A6+ স্মার্টফোনটিতে 1.8Ghz অক্টা-কোর প্রসেসার আর 4GB র‍্যাম ছাড়া 32GB স্টোরেজ দেওয়া হেয়ছে আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। এর এই স্মার্টফোনের ব্যাটারি যথাক্রমে:3000mAh আর 3500mAh।

আর এবার আমরা যদি এই ফোন দুটির ক্যামেরার বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ফোন দুটির মধ্যে স্যামসং গ্যালাক্সি A6 স্মার্টফোনটিতে একটি 16মেগাপিক্সালের f/1.7 অ্যাপার্চারের ক্যামেরা আছে। আর এছাড়া এই স্মার্টফোনের ফ্রন্ট প্যানেলে আপনারা একটি 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামের LED ফ্ল্যাশের সঙ্গে পাবেন। আর এছাড়া স্যামসং গ্যালাক্সি A6+ স্মার্টফোনটিতে আপনারা 16mp+5m.pর ক্যামেরা মডিউল LED ফ্ল্যাশের সঙ্গে পাবেন। আর এছাড়া এতে একটি 24মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে কোম্পানি এখনও এই স্মার্ট ফোন দুটি কবে থেকে কত দামে কিনতে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জায়ানি। তবে মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন দুটি কিছু বাছাই করা বাজার যেমনঃ পূর্ব এশিয়া, আর ল্যাটিন আমেরিকাতে এই মাস থেকে কিনতে পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo