অসাধারন এক নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel ,এই প্ল্যানের সুবিধা গুলি জানেন কী

অসাধারন এক নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel ,এই প্ল্যানের সুবিধা গুলি জানেন কী
HIGHLIGHTS

এয়ারটেল 249 টাকার প্ল্যান নিয়ে এসেছে আর এতে আপনারা প্রতিদিন 2GB ডাটার হিসাবে পাবেন আর কোম্পানি এছাড়া তাদের 349 টাকার প্ল্যানটিতেও কিছু পরিবর্তন করেছে

আরও একাব্র নিজেদের গ্রাহকদের জন্য একটি অসাধারন নতুন প্রিপেডপ্ল্যান নিয়ে এল এয়ারটেল।

এয়ারটেল 249 টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা হিসাবে পাবেন, আর এছাড়া কোম্পানি তাদের 349 টাকার প্ল্যানেক কিছু পরিবর্তন করেছে। আপাতত এটি কোম্পানির তরফে নিয়ে আসা তৃতীয় প্ল্যান, এছাড়া কোম্পানি তাদের 649 টাকার পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছেন, আর এছাড়া আপনারা একটি নতুন প্ল্যান 499 টাকায় পাচ্ছেন।

এটি একটি প্রিপেড প্ল্যান আর এবার এই দুটি প্ল্যানের পরে কোম্পানি একটি নতুন প্ল্যানও নিয়ে এসেছে, যার দাম মাত্র 249 টাকা।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

আমরা যদি এই প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এটি একটি প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে আপনারা 28 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন। আর এছাড়া আমরা যদি কোম্পানির 349 টাকা প্ল্যানের পরিবর্তনের কথা বলি তবে দেখা যাবে যে, এই প্ল্যানে এতদিন 2.5GB  ডাটা পাওয়া যাচ্ছিল আর এবার আপনারা এই প্ল্যানে 3GB ডাটা পাবেন। আর আমরা এয়ারটেলের এই নতুন প্ল্যানটি যদি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানটি সোজাসুজি জিওর 198 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করবে।

আপনারা হয়ত ভাবছেন যে আপনাদের এই প্ল্যানে মাত্র 2GB ডাটা পাবেন, কিন্তু আসলে তা নয় এই প্ল্যানে আপনারা ডাটা ছাড়াও আনলিমিটেড কলিংয়ের সুবিধার সঙ্গে প্রতিদিন 100টি SMSয়ের সুবিধা পাবেন। আর এছাড়া এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

আর আমরা যদি 349 টাকার প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে আমরা আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানটি আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMSয়ের সুবিধা দিচ্ছে। আর এছাড়া এতে কলিংয়ের কোন দৈনিক বা সাপতাহিক লিমিট নেই।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এমার যদি এয়ারটেলের অন্য প্ল্যানটি মানে 499 টাকার প্ল্যানটি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানটি কোম্পানির তরফে সম্প্রতি লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানটি 82 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা, আনলিমিটে কলিং দেবে, তবে তা শর্ত সাপেক্ষ। আর এর সঙ্গে আপনারা এতে প্রতিদিন 100টি SMSয়ের সুবিধাও পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo