4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত Nokia 6 ফোনটি ভারতে লঞ্চ হল

4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত Nokia 6 ফোনটি ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি 20 ফেব্রুয়ারি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে, এর দাম 16,999 টাকা

HMD গ্লোবাল ভারতে Nokia 6 ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি লঞ্চ করে দিয়েছে। এই ভেরিয়েন্টটি 16,999টাকায় ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি 20 ফেব্রুয়ারি কিনতে পাওয়া যাবে। Nokia 6 ফোনটি গত বছর জুন মাসে 3GB র‍্যামের সঙ্গে ভারতে লঞ্চ করা হয়েছিল। আজকের কিছু সেরা ফ্লিপকার্ট ফোন

Nokia 6 ফোনটিতে 5.5 ইঞ্চির ফুল HD 2.5D ডিসপ্লে দেওয়া হয়েছে যা কার্নিং গোরিলা গ্লাস যুক্ত। এই ফোনটি আনলক করার জন্য এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে।

কোম্পানি এই ফোনটিকে পাওয়ার দেওয়ায়র জন্য এতে স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার দিয়েছে। এটি 3GB র‍্যাম আর 32GB ইনবিল্ড স্টোরেজের সঙ্গে ভারতে লঞ্চ করা হয়েছিল। স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যায়। এই ফোনটিতে 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছ।

Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার সেন্সার আছে, আর সেকাহেন এর ফ্রন্টে একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর দুটি ক্যামেরাই f/2.0  অ্যাপার্চার যুক্ত। এই হ্যান্ডসেটটিতে কানেক্টিভিটির জন্য USB 2.0 পোর্ট, ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ডুয়াল স্টিরিও স্পিকার্স আর ডল্বি অ্যাটমস অডিও ইনহ্যান্সমেন্ট দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo