Honor 8 Pro ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর EMUI 8.0 আপডেট পাবে

Honor 8 Pro ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর EMUI 8.0 আপডেট পাবে
HIGHLIGHTS

এই আপডেটের সাইজ 2.81GB আর এটি অব্জেক্টার রেকগজেশান, স্মার্ট টিপস, আর AI অ্যাক্সিলেরেটেড ট্রান্সলেটারের মতন বেশ কিছু AI নির্ভর ফিচার্স দেবে

হনারের এর আগের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Honor 8 Pro ভারতে অ্যান্ড্রয়েড ওরিওর EMUI 8.0 আপডেট পেতে চলেছে। XDA ডেভলাপার্স মঞ্চে পোস্ট করা একটি স্ক্রিন শট অনুসারে এই আপডেট 2.81GB সাইজের আর এর সঙ্গে এটি বেশ কিছু UI এর পরিবর্তন করার সঙ্গে সঙ্গে নতুন AI- নির্ভর বৈশিষ্ট্য দেওয়া হয়েছে, যাতে অবজেক্টার রেকগজেশান, স্মার্ট টিপস আর AI-এক্সিলেরেটেড ট্রান্সেল্টার ফিচার্স আছে।
আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

honor 8 pro ফোনটি গত বছর জুলাই মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটিতে 5.7ইঞ্চির QHD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিভাইসে 6জিবি র‍্যাম দেওয়া হয়েছে আর ফোনটিতে কোম্পানি তাদের হাইসিলিকন কিরিন 960 দিয়েছে।

এই ফোনটির ব্যাক সাইডে 12MP’র ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, আর এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এই ফোনটির ব্যাটারি 4000mAh এর। আর ফোনটি কোম্পানির বর্তমান ফ্ল্যাগশিপ স্মার্টফোন Honor View 10 গত বছর ভারতে লঞ্চ হয়েছিল।
 
এই ফোনটির প্রধান আকর্ষণ কিরিন 970, যা AI এর অনেক কাজ করার জন্য নিউরাল প্রেসেসিং ইঞ্চিন (NPU) নিয়ে এসেছে। এই ডিভাইসের ডিসপ্লেটি 5.99 ইঞ্চির  FHD+ IPS LCD। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। এই ডিভাইসটিতে 3750 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 128GB। আর এই ফোনটির ব্যাক সাইডে 16MP+20MP’র কম্বিনেশানের ডুয়াল ক্যামেরা সেটআপ আছে আর এর ফ্রন্টে 13MP’র সেলফি ক্যামেরা আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo